Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / নববধূ সেজে অভিনব কায়দায় করে বেড়াতো অনৈতিক কাজ, ধরা খাওয়ার পর বেরিয়ে এলো সকল তথ্য

নববধূ সেজে অভিনব কায়দায় করে বেড়াতো অনৈতিক কাজ, ধরা খাওয়ার পর বেরিয়ে এলো সকল তথ্য

দিন যাচ্ছে আর অপরাধরীর অপরাধ করার ধরনের পরিবর্তন হচ্ছে। দীর্ঘদিন ধরে তারা আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নতুন নতুন কৌশল অবলম্বন করে মাদক চোরাচালান চালিয়ে যাচ্ছিলো এক চক্র। আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে তারা আরও বেপরোয়া হয়ে ওঠে। শেষ পর্যন্ত পুলিশের হাতে গ্রেফতার হন তাদরে মধ্যে চারজন।

গ্রেফতারকৃতরা হলেন- টেকনাফ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ইসলামাবাদ এলাকার দিল মোহাম্মদের ছেলে নুর ইসলাম (৪০), ঢাকার গাজীপুরের কালিয়াকৈর এলাকার মৃত হযরত আলীর ছেলে রাজু আহমেদ (৪৮), মাহমুদা আক্তার রেশমা (২২)। ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার আবুল হোসেনের মেয়ে (২২) ও কল্পনা।

ঘটনা সূত্রে জানা যায়, বুধবার (৮ জুলাই) দুপুর ২টার দিকে মা/ দক ব্যবসায়ী সিন্ডিকেট কনেকে ইয়াবা পাচার করছিল। এমন গোপন সংবাদ পেয়ে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় অভিযান চালায় পুলিশ। একপর্যায়ে ইসলামাবাদ থেকে ২০ হাজার পিস ই/ য় ‘বাসহ ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়ার ৩ জন এবং টেকনাফের একজনসহ ৪ জনকে আটক করতে সক্ষম হয় পৌরসভা।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান সংবাদিকদের বলেন , দীর্ঘদিন ধরে এই চক্রটি তাদের পরিবার ও বধূর পরিচয় দিয়ে ঢাকার বিভিন্ন হোটেলে ই/ য়াবা পাচার করত। তারা তাদের নতুন স্ত্রীদেরকে পর্যটক হিসেবে পরিচয় করিয়ে দিতেন। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

About Nasimul Islam

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *