Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / ফের পরীর বিরুদ্ধে নাসিরের মামলা, সাথে থাকায় বিপাকে দুই বান্ধবী

ফের পরীর বিরুদ্ধে নাসিরের মামলা, সাথে থাকায় বিপাকে দুই বান্ধবী

বাংলাদেশের এক জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। তার চেহারা ও অভিনয় দিয়ে বাংলাদেশের অনেক সিনেমা প্রেমি দর্ষকের মন জয় করে নিয়েছেন। তবে তাকে নিয়ে বিগত কয়েক বছর ধরে চলে আসছে নানা অভিযোগ। এর আগেও তিনি কয়েকটি মামলায় জেল খেটেছেন। এবার তার বিরুদ্ধে নতুন এক অভিযোগ নিয়ে হাজির সাভার বোট ক্লাবের সভাপতি ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ।

তিনি পরীর বিরুদ্ধে খুনের চেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয় দেখানোর মামলা দায়ের করা হয়েছে। বুধবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসানের আদালতে মামলাটি তিনি।

ওই দিনই তার জবানবন্দি নেন আদালত। শুনানি শেষে আদালত মামলার আদেশের জন্য ১৮ জুলাই দিন ধার্য করেছেন। মামলায় তার বান্ধবী ছাড়াও তার দুই সহযোগী ফাতেমা তুজ জান্নাত বাণী ও জুনায়েদ বোগদাদি জিমি ওরফে জিমকেও আসামি করা হয়েছে।

মামলায় অভিযোগ করা হয়, ২০২১ সালের ৯ জুন রাতে পরীমনি ও তার সহযোগীরা সাভারের বোট ক্লাবে প্রবেশ করে দ্বিতীয় তলায় ওয়াশরুম ব্যবহার করে। পরে তারা ক্লাবের ভেতরে বসে মদ পান করে। এরপর তারা নাসিরউদ্দিন মাহমুদকে মারধর ও হত্যা ও ভাংচুরের হুমকি দেয়। এর আগেও পরীর বিরুদ্ধে মামলা করেছিলেন জাতীয় পার্টির নেতা ও ব্যবসায়ী নাসিরউদ্দিন।

About Nasimul Islam

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *