Wednesday , February 28 2024
Breaking News
Home / Countrywide / প্রধানমন্ত্রীকে নিয়ে শরীয়তপুরের ডিসির স্ট্যাটাস মুহূর্তেই ফেললো সাড়া

প্রধানমন্ত্রীকে নিয়ে শরীয়তপুরের ডিসির স্ট্যাটাস মুহূর্তেই ফেললো সাড়া

প্রধানমন্ত্রী হলেন বাংলাদেশের দেশরত্ন। তার অসংখ্য উন্নয়ন এবং মানবতামূলক কাজের জন্য বিশ্বের অনেক দেশ থেকেই হয়েছেন আকল্পনীয় প্রশংসা। বাংলার মানুষের জীবন উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী তার যথাসাধ্য চেষ্টা করছেন। সম্প্রতি জানা গেছে প্রধানমন্ত্রীকে নিয়ে শরীয়তপুরের ডিসি আবেগঘন এক স্ট্যাটাস পোস্ট করেছেন।

শরীয়তপুরের জেলা প্রশাসক (ডিসি) পারভেজ হাসান মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। যেখানে তিনি প্রধানমন্ত্রীর স্নেহ, ভালোবাসার কথা স্মরণ করেন। সেই পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

‘আলহামদুলিল্লাহ! তিনি এসেছিলেন. মুচকি হেসে বললেন, কস্ট করতে যাচ্ছ কেন? আমি বললাম, মাননীয় প্রধানমন্ত্রী, আমার দুই ছেলে বিশ্বাস করতে চায় না যে আমি আপনার সাথে দেখা করতে পারব। তিনি বললেন, তাই?

এরপর তিনি ক্যামেরাপারসনকে ডেকে ছবি তুলতে বলে আমাদের অবাক করে দেন। মুখোশ খুলতে বলার কারণ এসেছে কর্মকর্তাদের কাছ থেকে। বললেন, ছেলেদের জন্য ছবি তুলবেন, মুখোশ নিলে কী হবে? দুই মিনিটে কিছু হবে না।

আমি নড়বড়ে দাঁড়িয়ে রইলাম। আমার এখনও সেই বিভ্রান্তি আছে। মাননীয় প্রধানমন্ত্রী, আপনার বিশ্বাস ও ভালোবাসা যোগ্য হোক! বিশ্বজগতের প্রভু সর্বশক্তিমান আল্লাহ এই মহান ব্যক্তিকে সুস্থ ও শান্তিতে রাখুন। আমীন।

প্রসঙ্গত, মানুষের সার্বিক মঙ্গল সব সময়ই চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার প্রতি শ্রদ্ধাবনত হয়েই শরীয়তপুরের ডিসি লিখলেন আবেগঘন কথা। এদেশে আবারো সুষ্ঠ ও গ্রহণযোগ্য নিরবাচনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার হাল ধরুক এমনটাই সাধারণ মানুষের প্রত্যাশা।

About Shafique Hasan

Check Also

মার্কিন প্রতিনিধিদলের মাধ্যমে বাংলাদেশকে যেসব বার্তা দিল যুক্তরাষ্ট্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো ঢাকা সফর করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *