Thursday , February 22 2024
Breaking News
Home / Entertainment / ফের এক হলেন প্রেমিকা রিয়া ও হিরো আলম

ফের এক হলেন প্রেমিকা রিয়া ও হিরো আলম

বাংলা সিনেমার আলোচিত অভিনেতা হিরো আলম। আলোচিত এই অভিনেতা একই সাথে গান, প্রযোজনা অভিনয়সহ একাধিক কাজের সঙ্গে জড়িত থেকে ব্যস্ত সময় পার করে থাকেন। বিভিন্ন বিতর্কীত কর্মকান্ডের মাধ্যমে এই অভিনেতা প্রায় আলোচনায় এসে থাকেন। তবে কোন সমালোচনাকে পাত্তা না দিয়ে নিজেকে নিয়েই ব্যস্ত থাকেন এই অভিনেতা। এবার ঈদে সেই নতুন গান নিয়ে আসছে আলোচিত এই শিল্পী।

সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওর মাধ্যমে তোলপাড় করা হিরো আলম এখন বাংলার মানুষের কাছে পরিচিত। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো নিয়ে ব্যস্ত তিনি। কাজের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবনও অনেকবার শিরোনামে এসেছে।

হিরো আলম নতুন প্রেমে পড়েছেন বলে গুঞ্জন রয়েছে। তার প্রেমিকার নাম রিয়া মণি। আপাতত তারা জুটি বেঁধে সারাদেশে মঞ্চে পারফর্ম করছেন। আসছে ঈদে রিয়াকে সঙ্গী করেছেন হিরো আলম। আসছে ঈদ উপলক্ষে ‘কি করে বলি’ শিরোনামের একটি গানের ভিডিওতে মডেল হয়েছেন তারা।

নতুন গান প্রসঙ্গে হিরো আলম দেশের একটি অন্যতম গনমাধ্যমকে বলেন, “দর্শকরা নতুন গানের জন্য অনুরোধ করেছেন। তাদের অনুরোধ রাখার চেষ্টা করেছি। ঈদকে সামনে রেখে গানটি উপহার দিয়েছি।

তিনি আরও বলেন, “‘অনেকেই আমার গান নিয়ে নানা রকম মন্তব্য করেন। তাতে আমার কিছু যায় আসে না। গানগুলো একটু ব্যতিক্রম, গাওয়া একটু কঠিন। যেহেতু আমি পেশাদার শিল্পী নই, তবুও কষ্ট করে গান গাই। আশা করছি, অন্যান্য গানের মতো এই গানটিও ভাইরাল হবে।’

প্রসঙ্গত, কিছুদিন পর বিভিন্ন গান নিয়ে হাজির হন হিরো আলম। এরই মধ্যে বিভিন্ন ভাষায় তার গান শুনেছেন শ্রোতারা। এ ছাড়া তার অভিনীত তিনটি ছবি ‘টোকাই’, ‘বউ-জামাইয়ের লড়াই’ ও ‘নষ্ট হওয়ার কষ্ট’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

উল্লেখ্য, আলোচিত এই শিল্পী তার দর্শকদের জন্য প্রায় নতুন নতুন গান উপহার দিয়ে থাকেন। যদিও তিনি গান গেয়ে ব্যাপক সমালোচনা মুখে পড়েন তবে এ বিষয়টি নিয়ে তিনি তেমন কিছু মনে করেন না বলে মন্তব্য করেন।

About Babu

Check Also

আরাভের সামনে গেলে বুঝবেন তিনি কত ভালো মানুষ: লুবাবা (ভিডিও)

দুবাই হ/ত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন প্রয়াত অভিনেতা আবদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *