Tuesday , February 27 2024
Home / Countrywide / সুষ্ঠু নির্বাচন না হওয়ার অন্যতম কারন জানালেন ফখরুল

সুষ্ঠু নির্বাচন না হওয়ার অন্যতম কারন জানালেন ফখরুল

আগামী নির্বাচন নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে দেশের রাজনৈতিক দলগুলো মধ্যে। সরকার দেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে ফেলেছে বলে বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছে। যার ফলে দেশের জনগন তাদের ভোটাধীকার হারিয়েছে। বিএনপি এই সরকারের অধীনে আর কোন নির্বাচনে অংশ নেবে না বলে সাফ জানিয়ে দিয়েছে। এবার নিরপেক্ষ সরকার নিয়ে যা বললেন বিএনপি মহাসচিব।

সরকার নিরপেক্ষ না হলে স্বর্গ থেকে নির্বাচন কমিশন এনেও নির্বাচন সুষ্ঠু হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (৫ জুলাই) সকালে দলীয় চেয়ারপারসনের কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, দেশে গণতন্ত্র না থাকলে হাজার পদ্মা সেতু নির্মাণ হলেও জনগণের ভোট পাওয়া যাবে না। সরকারের কোনও দায়বদ্ধতা না থাকায়, জনগণও নৈতিকতা হারাচ্ছে বলে মন্তব্য করেন মির্জা ফখরুল।

এছাড়া সাম্প্রতিক সময়ে লোডশেডিংয়ের উদাহরণ তুলে ধরে বিএনপি মহাসচিব বলেন, জনগণের পকেট কাটার জন্য কুইক রেন্টালের মতো প্রকল্প নেওয়া হয়েছিল, এখন তার প্রমাণ পাওয়া যাচ্ছে।

প্রসঙ্গত, নির্বাচনকালীন সরকার নিরপেক্ষ না হলে কোন নির্বাচন কমিশনের মাধ্যমে সু্ষ্ঠু নির্বাচন করা সম্ভব নয় বলে মন্তব্য করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, নির্বাচন কমিশনের একার পক্ষে সুষ্ঠু ভোট সম্ভব নয় কারন দলীয় সরকারের অধীনে নির্বাচন কমিশন পক্ষে কিছু করা সম্ভব নয়।

About Babu

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *