Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / দুষ্টুমিকে কেন্দ্র করে মায়েদের মধ্যে ঝগড়া, অবশেষে বহিরা গত যুবক এসে নাক ফাটলো শিক্ষিকার

দুষ্টুমিকে কেন্দ্র করে মায়েদের মধ্যে ঝগড়া, অবশেষে বহিরা গত যুবক এসে নাক ফাটলো শিক্ষিকার

শ্রেণি কক্ষে অবস্থান কালে এক বহিরা গত যুবক এসে এক স্কুল শিক্ষিকার নাক ফাটিয়ে ‍দিলো। যে ঘটনা যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনায় আসে। ঘটনাটি ঘটেছে কক্সবাজারের পেকুয়ায়।

সংবাদ সূত্রে জানা যায়, এলমুন্নাহার (২০) নামে এক শিক্ষককে ঘুষি মেরেছে এক যুবক। পরে স্থানীয়রা ওই শিক্ষককে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সোমবার (৪ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের নাতুনঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। সে নাতুনঘোনার ব্র্যাক স্কুলের শিক্ষিকা এবং একই এলাকার রফিক আহমেদ বাদশার মেয়ে।

প্রত্যক্ষদর্শী আব্দুল জব্বার ও সিফাত জানান, বাপ্পী ও হুমায়ুন নামে দুই শিক্ষার্থী স্কুলে দুষ্টুমি করছিল। এ নিয়ে দুই শিক্ষার্থীর মায়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ সময় একই এলাকার আব্দুল হকের ছেলে বেলাল উদ্দিন মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন। বেলাল উদ্দিন দুই শিক্ষার্থীর মাকে তর্ক করতে দেখে হতবাক হয়ে যান। এ সময় বেলাল উদ্দিন স্কুলে ঢুকে শিক্ষক এলমুন্নাহার আলীকে শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং নাকে ঘুষি মারে।

শিক্ষক এলমুন্নাহার আলী বলেন, দুই শিক্ষার্থীর দুষ্টুমিকে কেন্দ্র করে মায়েদের মধ্যে ঝগড়া হয়। বেলাল হঠাৎ স্কুলে ঢুকে কিছু না বুঝেই আমাকে লাথি ও ঘুষি মারতে থাকে। সে আমাকে ঘুষি মেরে আমার নাক ফাটিয়ে দিল। রাজাখালী ইউনিয়নের সদস্য মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, বিষয়টি আমি জানি। তারা একে অপরের সাথে সম্পর্কিত।

এই ঘটনায় মহিলাদের ঝগড়ার কারনে এমন ঘনার সৃষ্টি হয়েছে না ব্যক্তিগত কোন সম্পর্ক রয়েছে সে বিষয়ে স্পষ্ট কোন তথ্য পাওয়া যায়নি। এছাড়া ভুক্তভোগি ওই অভিযুক্তর বিরুদ্ধে কোন আইনি পদক্ষেপ গ্রহন করেছে কিনা সে বিষয়েও তথ্য পাওয়া যায়নি।

About Nasimul Islam

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *