Thursday , February 22 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের দেড় মাস না যেতেই স্বামীকে নিয়ে সানাইয়ের পোস্ট, সাড়া ফেলল অনলাইনে

বিয়ের দেড় মাস না যেতেই স্বামীকে নিয়ে সানাইয়ের পোস্ট, সাড়া ফেলল অনলাইনে

বাংলা ছোট পর্দার এক সময়ের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সানাই মাহবুব। তবে ক্যারিয়ারে অধিকাংশ সময়েই নিজের ব্যক্তিগত নানা বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি। আর এ অবস্থায় হঠাৎই মিডিয়া থেকে নিজেকে সারাজীবনের জন্য সরিয়ে নেন সানাই। এদিকে গত ২৭ মে পারিবারিকভাবে বেসরকারি ব্যাংকের কর্মকর্তা মুসার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

সানাই তার স্বামীর সাথে ভালো সময় কাটাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘুরলেই বোঝা যায়, জনপ্রিয় মডেল তার স্বামীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন

রোববার (৪ জুলাই) রাতে সোশ্যাল মিডিয়ায় স্বামী মুসার হাত ধরার দুটি ছবি শেয়ার করেন তিনি। যাইহোক, তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, হামে তুমছে প্যায়ার কিতনা ইয়ে হাম নাহি জানতে… মাগার জি নাহি সাকতে তুমহারা বিনা।’

এদিকে সানাই সমালোচকদের অর্থ ব্যাখ্যা করতে দ্বিধা করেননি। উল্টো, তিনি হিন্দি ক্যাপশনে বিদ্রুপ করলেন, “এই শব্দগুলোর অর্থ বুঝো!”

তবে এরই মধ্যে ছবি দেওয়া মাত্রই হাসি-ঠাট্টার চেয়ে বেশি আনন্দ প্রকাশ করতে দেখা গেছে ভক্তদের। কিন্তু সানাইয়ার হিন্দি কথার ক্যাপশনে বেশ কয়েকজনকে সমালোচনা করতেও দেখা গেছে।

এর আগে গত বছরে অভিনয় জগত থেকে নিজেকে চিরজীবনের মতো সরিয়ে নিয়ে, বাকী জীবনট আল্লাহ ইবাদতে কাটিয়ে দেয়ার ঘোষণা দেন তিনি। কিন্তু এরপরও সংবাদ মাধ্যমের শিরোনামে দেখা যাচ্ছে তাকে।

About Rasel Khalifa

Check Also

আরাভের সামনে গেলে বুঝবেন তিনি কত ভালো মানুষ: লুবাবা (ভিডিও)

দুবাই হ/ত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন প্রয়াত অভিনেতা আবদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *