Sunday , March 3 2024
Home / Countrywide / বুয়েটের পরে ঢাবিতেও ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ, জানালেন কোথায় ভর্তি হবেন আবরারের ছোট ভাই ফাইয়াজ

বুয়েটের পরে ঢাবিতেও ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ, জানালেন কোথায় ভর্তি হবেন আবরারের ছোট ভাই ফাইয়াজ

৬ অক্টোবর, ২০১৯ বুয়েটের শেরেবাংলা হলের আবাসিক ছাত্র ও ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে বুয়েটের একদল ছাত্রলীগ নেতাকর্মী পিটিয়ে প্রাণনাশ করে। এ ঘটনায় আবরারের বাবা স্থানীয় থানায় মামলা দায়ের করেছিলেন। এবার আবরারের ছোট ভাইও বুয়েটে চান্স পেয়েছেন, তবে ভর্তি নিয়ে এখনও কোন সিদ্ধান্ত গ্রহন করা হয়নি বলে জানিয়েছেন আবরারের ছোট ভাই ও তার পরিবার।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) নেতাকর্মীদের হাতে প্রয়াত আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফায়াজ এবার বুয়েটের পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। তিনি ৪৪তম হয়েছেন। এর আগে বুয়েটের ভর্তি পরীক্ষায় ৪৫০ তম স্থান অধিকার করেছিলেন ফায়াজ। সোমবার ঢাবি ‘ক’ ইউনিটের ফল প্রকাশ করা হয়। ঢাবিতে ভর্তি পরীক্ষায় চান্স পাওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আবরার ফায়াজ। তিনি বলেন, আমি ঢাবিতে ৪৪তম স্থান অধিকার করেছি। তবে বুয়েটে ভর্তি হওয়ার সম্ভাবনা বেশি। আমার বাবাও বুয়েটে ভর্তি করতে চান। তবে মা এখনো বুয়েটে ভর্তি হতে রাজি হননি।

উল্লেখ্য, আবরারের প্রাণনাশের ঘটনায় আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে চকবাজার থানায় মামলা করেন। শিবির সন্দেহে বুয়েট ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে ডেকে বেদমপ্রহর করেছিলো, যার ফলে তার প্রয়ান হয়েছিল বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুয়েট ছাত্রলীগের ১৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছিল।

About Syful Islam

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *