Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / আদালতকে সরাসরি হুমকি দিয়েছে জাফরুল্লাহ জানালেন ড. হাসান মাহমুদ

আদালতকে সরাসরি হুমকি দিয়েছে জাফরুল্লাহ জানালেন ড. হাসান মাহমুদ

গত রোববার ৩ জুলাই এক আলোচনা সভায় জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমাদের আজকের একমাত্র দাবি সব আলেম-রাজনৈতিক নেতাকর্মীসহ খালেদা জিয়াকে দুই দিনের মধ্যে জামিনে মুক্তি দেওয়া। অন্যথায় আপনারা প্রস্তুত থাকলে ১০ হাজার লোক নিয়ে হাইকোর্ট ঘেরাও করব।

১০ হাজার মানুষ নিয়ে হাইকোর্ট ঘেরাও করতে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতার বক্তব্য। জাফরুল্লাহ চৌধুরী, এটা আদালতের জন্য হুমকি বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাসান মাহমুদ।

সোমবার সচিবালয়ে তথ্য অধিদফতরের সম্মেলন কক্ষে ‘মুজিববর্ষে বঙ্গবন্ধু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। এছাড়া নির্বাচনের আগে প্রধানমন্ত্রীকে ক্ষমতা ছাড়ার আহ্বানও জানান তিনি।

এ প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, আদালত অবরোধের বক্তব্য আদালতের জন্য সরাসরি হুমকি। আদালত কীভাবে বিবেচনা করবে জানি না। এটা আদালতকে হুমকি দেওয়ার মতো।

বিএনপি নেতাদের বিষয়ে তিনি আরোও বলেন, তাদের (বিএনপির) বক্তব্য থেকে মনে হচ্ছে, তাদের এখন একটু মানসিক চিকিৎসা দরকার। তিনি যেভাবে বোকার মতো কথা বলছেন, বিশেষ করে রিজভী আহমেদের সঙ্গে। তিনি অসুস্থ ছিলেন। আমার মনে হয় না তিনি পুরোপুরি সুস্থ হয়েছেন। তাই সে অসুস্থ মানুষের মত কথা বলে। আমার মনে হয় আরেকটু চিকিৎসা দরকার।

About Nasimul Islam

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *