Sunday , March 3 2024
Home / Countrywide / দল নিয়ে বড় মা রওশন এরশাদকে যে কথা বললেন ছোট ছেলে এরিক

দল নিয়ে বড় মা রওশন এরশাদকে যে কথা বললেন ছোট ছেলে এরিক

জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রয়ানের পর দলের অবস্থা বেশ কিছুটা খারাপ পর্যায়ে চলে গিয়েছে বলে জানিয়েছেন দলটির প্রধান পৃষ্ঠপোষক এবং এরশাদ পত্নী রওশান এরশাদ। তিনি বিদেশ থেকে ফিরে দলের নেতৃবৃন্দদের বিরুদ্ধে অভিযোগও তুলেছেন। এদিকে এরশাদের ছোট ছেলে এরিক এরশাদ দলের এই পরিস্থিতিতে হাল ধরতে বলেছেন তার বড় মা রওশন এরশাদকে।

সোমবার (৪ জুলাই) রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনে বিরোধীদলীয় নেতা মা রওশন এরশাদের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ এবং এরশাদের ট্রাস্টির আইনি উপদেষ্টা কাজী রুবায়েত হাসান সকাল ১০টার দিকে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের (এরিকের বড় মা) সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে এরিক এরশাদ তার বড় মা বেগম রওশন এরশাদের স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং তাকে শক্ত হাতে দলের হাল ধরতে অনুরোধ করেন। এ সময় রওশন এরশাদ এরিকের পড়াশোনা, সংগীত ও স্বাস্থ্যের খোঁজখবর নেন।

এছাড়াও উপস্থিত ছিলেন এরিক এরশাদের বড় ভাই সাদ এরশাদ (এমপি) ও তার স্ত্রী মাহিমা। পারিবারিক আলোচনা শেষে এমপি সাদ এরশাদ ও মাহিমা তার ছোট ভাই এরিক এরশাদের কাছে যান।

উল্লেখ্য, জাতীয় পার্টি বাংলাদেশের তৃতীয় বৃহত্তম রাজনৈতিক দল। পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ প্রয়ানের পর দলটির নেতৃত্বে তেমন কোনো শক্তি পায়নি, যার কারণে দলের কিছুটা ঝিমিয়ে পড়েছে। এদিকে এরশাদ পত্নী রওশন এরশাদ বিদেশ থেকে ফেরার পর দলের নেতাকর্মীদের কর্মকাণ্ডে নাখোশ হয়েছেন। কারণ বিদেশে চিকিৎসা নিতে যাওয়ার পর নেতারা তার তেমন কোনো খোঁজ-খবর নেননি।

About bisso Jit

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *