Wednesday , February 28 2024
Breaking News
Home / Countrywide / বিয়ের আগেই অদ্ভুত চুক্তি করেছিলেন বউ, স্ত্রীর কীর্তিতে ভয়ে কাঁপছেন বর

বিয়ের আগেই অদ্ভুত চুক্তি করেছিলেন বউ, স্ত্রীর কীর্তিতে ভয়ে কাঁপছেন বর

বিয়ের আগে বউ আজব চুক্তি করেছে, বউয়ের কীর্তি দেখে বর্তমানে ভয়ে কাঁপছে বর এমনই একটা স্ট্যাটাস শেয়ার করেছেন সম্প্রতি একজন স্বামী। এই স্ট্যাটাসটি রীতিমত ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তিনি বলেন, এটা লজ্জার, কিন্তু আমি তারপরেও এটা কারো কাছ থেকে লুকাতে চাই না।

বিয়ে একটি চিরন্তন রীতি। একটি প্রাচীন সামাজিক বন্ধন। কিন্তু সময়ের সঙ্গে পাল্টে যাচ্ছে এই সম্পর্কের রসায়ন। উঠে আসছে নানান নতুন সমীকরণ। সম্প্রতি, একটি ঘটনা প্রকাশ্যে এসেছে যা নেটিজেনদের অবাক করেছে। এক ব্যক্তি সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন তার স্ত্রীর উদ্ভট কীর্তি যা তাকে হতবাক করেছে। লোকটি বলল, আমি বিবাহিত মানুষ। আমার বিয়ে হয়েছে চার বছর হলো। আমাদের বিবাহিত জীবন শুরুতে ঠিক ছিল। তবে সমস্যা হল, সম্প্রতি আমার স্ত্রী অদ্ভুত আচরণ করছে। বেশ কিছুদিন ধরে সে আমাকে গালাগালি করছে। এটা লজ্জাজনক, কিন্তু আমি এটা কারো কাছ থেকে লুকাতে চাই না। কিন্তু জানলে অবাক হবেন যে বিয়ের আগে কিন্তু আমার স্ত্রী আমার সাথে ভয়ানক বিয়ের চুক্তি করেছিল।

ওই ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় বলেন, এমন চুক্তি বলা হয়। এ ধরনের চুক্তির মাধ্যমে কোনো ব্যক্তির মৃত্যু বা বিবাহবিচ্ছেদ হলে অর্থ ও সম্পত্তি ছাড়াও সন্তানকেও চুক্তি অনুযায়ী ভাগ করা হয়। আমার সাথেও একই ঘটনা ঘটেছে. সম্প্রতি এই স্ত্রীর ব্যবহারে হঠাৎ পরিবর্তন দেখে আমি এই বিষয়ে খুব ভয় পেয়েছি। আমি বুঝতে পারছি না কিভাবে এই সমস্যার সমাধান করব। তিনি আরও বলেন, বিয়ের আগে এই চুক্তি নিয়ে খুব একটা ভাবিনি। কারণ জীবনে কেউ এমন করবে বলে আশা করিনি। ফলে বিয়ের পর আমাদের পক্ষ থেকে চুক্তি ভঙ্গের কোনো উদ্যোগ নিইনি। কিন্তু এখন বুঝতে পারছি ভুলটা তখনই হয়েছিল। তাই এই সমস্যা আজ আমাকে তাড়া করছে। এমতাবস্থায় আমি কি করতে পারি, কোন বিশেষজ্ঞ আমাকে এ বিষয়ে পরামর্শ দিলে উপকৃত হব। ওই ব্যক্তি জানান, স্ত্রীর অত্যাচার এবং হঠাৎ পরিবর্তনের কারণ বুঝতে না পারায় তার সন্দেহ বাড়ছে। সিঁদুরের মেঘের দিকে তাকিয়ে প্রায় ৭ জন। কারণ এখন স্ত্রীর আচরণ তার পছন্দ নয়। তবে সেই চুক্তির ভয়ে আজ রাতে তার ঘুম হারিয়েছে।

উল্লেখ্য, বিয়ের আগে অদ্ভুত এক শর্ত দিয়েছিলেন স্ত্রী যা জানলে রীতিমত সবাই অবাক হবেন যে বিয়ের আগে আমার সাথে আমার স্ত্রী জঘন্য কাজ করেছে এমনটাই জানিয়েছেন ভুক্তভোগী বর। বিয়ের পর বেশ কয়েক বছর তাদের দাম্পত্য জীবন ভালোই চলছিল, তবে ইদানিং তার স্ত্রী তার সাথে বেশ খারাপ ব্যাবহার করছেন যা রীতিমত লজ্জাজনক বলে জানিয়েছেন ভুক্তভোগী।

 

সূত্র: নিউজ 18

About Syful Islam

Check Also

মার্কিন প্রতিনিধিদলের মাধ্যমে বাংলাদেশকে যেসব বার্তা দিল যুক্তরাষ্ট্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো ঢাকা সফর করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *