Tuesday , February 27 2024
Breaking News
Home / opinion / এবার সেই ঘটনায় প্রতিক্রিয়া জানিয়ে পিনাকীর স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

এবার সেই ঘটনায় প্রতিক্রিয়া জানিয়ে পিনাকীর স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা জানাতে স্বপ্নের পদ্মাসেতু হয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে টুঙ্গিপাড়া যাওয়ার পথে পদ্মাসেতুতে দাড়িয়ে ছেলে-মেয়ের সঙ্গে সেলফিতে সামিল হন প্রধানমন্ত্রী। আর এই রীতিমতো শুরু হয়েছে নানা আলোচনা সমালোচনা।

আর এবার এ নিয়ে মুখ খুললেন পিনাকী ভট্টাচার্য।

তিনি তার ফেসবুক পেইজে লিখেছেন,পদ্মা সেতু পাড়ি দেওয়ার সময় সেতুর ওপরে কোনো যানবাহন থামানো যাবে না। গাড়ি থেকে নেমে ছবি তোলা বা হাঁটাহাঁটি করা যাবে না। গত বৃহস্পতিবার গণবিজ্ঞপ্তিতে এসব নিয়মের কথা জানিয়েছে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ।

আজকে হাসিনা পরিবার সহ গোপালগঞ্জ যাওয়ার পথে সেতুতে গাড়ি থামিয়েছে, ছবিও তুলেছে আর তার ছেলে সেইটাকে ফেইসবুকের ভেরিফায়েড পেইজে শেয়ার দিয়েছে।
হাসিনার পরিবার কি আইনের উর্ধে?

এদিকে পদ্মাসেতুতে দাড়িয়ে ছেলে-মেয়ের সঙ্গে সলফিতে সামিল হওয়ার বিষয়টি নিয়ে রীতিমতো সামাজিক যোগাযোগ মাধ্যমেও বইছে নানা শোরগোল। কেননা ইতিপূর্বে সরকারের পক্ষ থেকেই জানানো হয়, পদ্মাসেতুতে দাড়িয়ে ছবি তোলা যাবে না।

About Rasel Khalifa

Check Also

মোশাররফ করিমকে বলছি হুব্বার প্রমোশন করবেন না: পিনাকী

সম্প্রতি বাংলাদেশের নির্বাচনকে কেন্দ্র করে ভারত আবারও নির্লজ্জের মতো আওয়ামীলীগের পাতানো নির্বাচনে সমার্থন দিয়ে যাচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *