Wednesday , February 21 2024
Breaking News
Home / Entertainment / এসব ঠিক না, আমি কোথাও কিছু পোস্ট করিনি: মৌসুমী

এসব ঠিক না, আমি কোথাও কিছু পোস্ট করিনি: মৌসুমী

গত বেশ কিছুদিন ধরে অভিনেত্রী মৌসুমী বেশ সংকটময় পরিস্থিতির মধ্য দিয়ে সময় পার করছেন। ওমর সানি ও জায়েদ খানের মধ্যে চড়কাণ্ডের পর তিনি বিভিন্নভাবে আলোচনায় এসেছেন। এ সকল আলোচনা তার ব্যক্তিগত জীবন নিয়েই ঘটেছে। তবে তিনি ওই ঘটনার পর নিজেকে অনেকটাই গুটিয়ে নিয়েছেন। তিনি বেশিরভাগ সময়ই বাইরে বের হন না বলে নিজেই জানিয়েছেন। ঘটনার পর নিজের এক অডিওবার্তা দিয়ে বিতর্কে পড়েন মৌসুমী।

ওমর সানির সঙ্গে তার দাম্পত্য জীবনে যে দূরত্ব বেড়েছে তা প্রকাশ পেয়েছে। এমনকি খবর ছড়িয়েছে যে তাদের সংসার ভেঙে যাচ্ছে। এরপরও মিডিয়ার মুখোমুখি হননি মৌসুমী। এ বিষয়ে প্রিয়দর্শিনী কোনো ধরনের বক্তব্যও দেননি।

তবে ইনস্টাগ্রামে বিভিন্ন পোস্টের মাধ্যমে নিজের ভাবনা প্রকাশ করতে দেখা গেছে মৌসুমীকে।

যদিও মৌসুমী অভিযোগ করেন, তার নাম ও ছবি ব্যবহার করে কিছু ভুয়া ফে’সবু”ক অ্যাকাউন্ট ব্যবহার করে বার্তা পাঠানো হচ্ছে। আর কিছু মিডিয়া সেসব বার্তাকে মৌসুমী বিবেচনা করে খবর তৈরি করছে।

মৌসুমীর দাবি, তার কোনো ফে”সবুক অ্যাকাউন্ট নেই। বিষয়টি নিয়ে সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করেছেন এ অভিনেত্রী।

শুক্রবার রাতে এক ইনস্টাগ্রাম পোস্টে মৌসুমী লিখেছেন, ‘আমার কোনো ফে”সবু’ক আইডি নেই। আর কি উদ্ভট পোষ্ট সাংবাদিক ভাইয়েরা সব ফে”ইক আইডি থেকে পোস্ট করছেন, আর সেসব বার্তাকে মৌসুমীর ভেবে কিছু গণমাধ্যম খবর তৈরি করছেন।

ওই আইডিগুলো থেকে মুক্তি চেয়ে মৌসুমী লিখেছেন: “এটা ঠিক নয়। আমি কোথাও কিছু পোস্ট করিনি। তাই দয়া করে ওই আইডিগুলো বাতিল করুন… আমি কৃতজ্ঞ থাকব।’

ফেসবুকে সার্চ দিলেই পাওয়া যাবে মৌসুমীর ছবি ও নাম সম্বলিত অসংখ্য আইডি ও পেজ। এর মধ্যে ‘আরিফা পারভীন জামান মৌসুমী’ নামের দুটি পেজে ফলোয়ার রয়েছে ৭৪ হাজার ও ৫৫ হাজার।

‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমা খ্যাত নায়িকার দাবি- এর কোনোটাই তার অ্যাকাউন্ট বা পেজ নয়। মৌসুমী যা লিখছেন সবই ইনস্টাগ্রামে।

২৩শে জুন ইনস্টাগ্রামে মৌসুমী লেখেন: “আপনি যদি লুকাতে চান, লুকিয়ে রাখতে পারেন… সামনে যা আছে তা হলো শরীর। আমি এখন শামুকের মতো হয়ে গেছি, নিজেকে লুকিয়ে রাখছি—এটাই স্বস্তি। দিনের আলো দেখার সুযোগে আমি বেমানান বোধ করি।’

১৭ জুন, তিনি লিখেছেন: ‘আমি শক্ত থাকার জন্য খুব চেষ্টা করছি, আমার অভিমানী মন খুব দুর্বল। নিজের দুর্বলতা অন্যের ওপর চাপিয়ে দিয়ে কেউ ভালো থাকতে পারে না। কষ্ট নিয়ে তোমাকে সুখ দিলাম। ‘

উল্লেখ্য, ওমর সানির ও জায়েদ খানের মধ্যে অপ্রীতিকর কান্ড ঘটার পর বিভিন্ন সময়ে আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠেন তিনি। যার কারণে মানসিকতাে দিক থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন মৌসুমী। এদিকে ওমর সানির সাথে মৌসুমির সম্পর্কের দূরত্ব সৃষ্টি হয়েছে বলেও গুঞ্জন ওঠে। কিন্তু সেটি উড়িয়ে দেন চিত্রনায়ক ওমর সানির নিজেই।

About bisso Jit

Check Also

এবার সেই সুহানির মৃত্যু নিয়ে ভয়াবহ তথ্য দিল পরিবার

তিনি আমির খানের দঙ্গল-এ ববিতা ফোগাটের ভূমিকায় অভিনয় করেছিলেন। ভারতীয় অভিনেত্রী সুহানি ভাটনগর। এই চরিত্রটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *