Wednesday , February 21 2024
Breaking News
Home / National / জয়-পুতুলকে নিয়ে গোপালগঞ্জে যাওয়া গাড়িবহর থামলো পদ্মাসেতুতে, নেমে সৌন্দর্য উপভোগ প্রধানমন্ত্রীর

জয়-পুতুলকে নিয়ে গোপালগঞ্জে যাওয়া গাড়িবহর থামলো পদ্মাসেতুতে, নেমে সৌন্দর্য উপভোগ প্রধানমন্ত্রীর

শত বাধা-প্রতিবন্ধকতা পেরিয়ে নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মাসেতু নির্মান করে যেন বিরল এক ইতিহাস সৃষ্টি করে দেখিয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও জননেত্রী শেখ হাসিনা। গত শনিবার (২৫ জুন) লাখ লাখ মানুষের উপস্থিতিতে বেশ জমকালো আয়োজনের মধ্যদিয়ে পদ্মাসেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

আর এদিকে এবারপদ্মা সেতু দিয়ে সড়ক পথে পরিবার নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৪ জুলাই) সকালে তিনি রাজধানীর গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন। প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের একজন কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

সকাল সোয়া ৯টার দিকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে টোল পরিশোধ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপরই তার গাড়িবহর সেতুতে উঠে যায়।

মূল সেতুতে ওঠার পর প্রধানমন্ত্রীর সঙ্গে থাকা ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলকে নিয়ে কিছু সময়ের জন্য গাড়ি থেকে নামেন তিনি।। সেতু পার হয়ে প্রধানমন্ত্রীর কনভয় জাজিরা প্রান্তে এসে কিছু সময় অতিবাহিত করেছে প্রধানমন্ত্রীর গাড়িবহর। এ সময় পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন শেখ হাসিনা। সফর শেষে রাতেই পরিবারের সদস্যদের সঙ্গে ঢাকায় ফিরবেন তিনি।

গত ২৫ জুন প্রধানমন্ত্রীর পদ্মাসেতু উদ্বোধনের পর রোববার (২৬ জুন) সকাল ৬ থেকে যান চলাচল শুরু হয়। তবে খুলে দেয়ার প্রথমদিনে বাইক চলাচল স্বাভাবিক থাকলেও পরবর্তীতে দুর্ঘটনার রেশ কাটিয়ে উঠতে পদ্মাসেতুতে বাইক চলাচলে নিষেধাজ্ঞা দেয়া হয়।

About Rasel Khalifa

Check Also

দেশের সব নাগরিককে বীমার আওতায় আনার পরিকল্পনা গ্রহণ করেছে সরকার

দেশের সব নাগরিক এবং সরকারি-বেসরকারি সম্পত্তিকে বীমার আওতায় আনার পরিকল্পনা নিয়েছে সরকার। এরই অংশ হিসেবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *