Wednesday , February 28 2024
Breaking News
Home / Countrywide / হাসপাতাল থেকে তুলে নিয়ের সানির জন্মবার্ষিকিকে বানিয়ে দিল মৃত্যুবার্ষিকি, বাথরুমে পড়ে যাওয়ায় বেঁচে গেল সিজার

হাসপাতাল থেকে তুলে নিয়ের সানির জন্মবার্ষিকিকে বানিয়ে দিল মৃত্যুবার্ষিকি, বাথরুমে পড়ে যাওয়ায় বেঁচে গেল সিজার

রাজশাহীতে পূর্ব শত্রুতার জের ধরে সনি (১৮) নামে এক কিশোরকে তুলে নিয়ে কু/ পিয়ে হ//ত্যা করা হয়েছে। রোববার রাত ৯টার দিকে নগরীর হেতেমখান সবজিপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম পাখি সনি শহরের রেলগেট এলাকার শ্রমিক নেতা।

রফিকুল ইসলাম পাখি রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি। দুই মাস আগে সনির বিয়ে হয়। রবিবার ছিল তার জন্মদিন। ওই দিনই তাকে কু//পিয়ে হ// ত্যা করা হয়।

সনিসহ মোট চারজনকে অপহরণের চেষ্টা করা হয়। এই চারজনের একজনের নাম মো. নয়ন (১৯)। নয়ন জানান, রাতে তারা কয়েকজন বন্ধুর সঙ্গে সনির জন্মদিন পালন করেন। সেখানে তিনি বাথরুমে পড়ে সিজার (১৮) নামে এক ব্যক্তির চিবুক কেটে দেন।

এরপর সনি, নয়ন ও তৈয়বুর নামে আরেক আহত ব্যক্তি সিজারকে হাসপাতালে নিয়ে আসছিলেন। এ সময় রামেক হাসপাতালের সামনে চারজনকে একসঙ্গে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। সিজার আহত এবং ছেড়ে দেওয়া হয়. এ সময় নয়ন তাকে হাসপাতালে নিয়ে যায়। এবং তৈয়বুর ও সনিকে হেতেমখান সবজিপাড়া এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে সনিকে কুপিয়ে হত্যা করা হয়। তৈয়বুরও আহত হন।

সনির হ/ ত্যার প্রতিবাদে শত শত নারী-পুরুষ জড়ো হয়েছিল। তারা একসঙ্গে হেতেমখান সবজিপাড়ায় যায়। এ সময় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি সামাল দিতে রামেক হাসপাতালের সামনে ও হেতেমখান সবজিপাড়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

About Nasimul Islam

Check Also

মার্কিন প্রতিনিধিদলের মাধ্যমে বাংলাদেশকে যেসব বার্তা দিল যুক্তরাষ্ট্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো ঢাকা সফর করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *