Tuesday , February 27 2024
Breaking News
Home / Entertainment / আর নেই সেই কিশোর, মৃত্যুর আগে দিয়ে গেলেন বিশেষ বার্তা (ভিডিওসহ)

আর নেই সেই কিশোর, মৃত্যুর আগে দিয়ে গেলেন বিশেষ বার্তা (ভিডিওসহ)

ভারতের একজন অসমীয়া অভিনেতা কিশোর দাস ৩০ বছর বয়সে প্রয়াত হয়েছেন। শনিবার (২শে জুলাই) চেন্নাইয়ের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জানা গেছে, ওই কিশোর ব্লাড ক্যান্সা// রে ভুগছিলেন। সম্প্রতি তিনি করো// নায় আক্রান্ত হয়েছেন। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ভারতের অসমীয়া সিনেমার অভিনেতা কিশোর দাস। শনিবার (২ জুলাই) চেন্নাইয়ের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। প্রয়ানকালে তার বয়স হয়েছিল ৩০ বছর। জানা গেছে, ব্লাড ক্যান// সারে আক্রান্ত ছিলেন কিশোর। সম্প্রতি সংক্রামনেও আক্রান্ত হন তিনি। এরপরই তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। চিকিৎসকদের সব চেষ্টাকে বৃথা করে জীবনযুদ্ধে হেরে গেলেন তিনি। এ অভিনেতার প্রয়ানে আসামের শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে দিন দশেক আগেই মুক্তি পেয়েছে কিশোর অভিনীত সবশেষ সিনেমা ‘দাদা তুমি দুষ্টু বড়। হাসপাতালের বিছানায় শুয়ে চিকিৎসাধীন অবস্থাতেও সিনেমার প্রচারণা চালান তিনি।

গত ৯ জুন ভিডিও বার্তা দিয়ে নিজের অসুস্থতা ও সিনেমার বিষয়ে কথা বলেন কিশোর। এ বার্তাই তার জীবনের শেষ বার্তা হিসেবে রয়ে গেল। কিশোর বলেন, নমস্কার, আমি কিশোর দাস। আপনারা সকলেই জানেন, আমার ব্লাড ক্যান// সার হয়েছে। চিকিৎসার জন্য মুম্বাইয়ে ছিলাম। তিনি আরও বলেন, এখন পর্যন্ত যত কাজ করেছি, আপনারা সবাই আমার কাজকে গ্রহণ করেছেন। আমাকে দোয়া করেছেন। এ কারণেই আমার মনোবল শক্ত হয়েছে। নিজের অভিনীত শেষ সিনেমা দেখার আহ্বান জানিয়ে দর্শকের উদ্দেশে এ অভিনেতা বলেন, আমার অভিনীত শেষ সিনেমার নাম, দাদা তুমি দুষ্টু বড়। বেশ হাস্যরস ও রোমান্টিক একটি সিনেমা। আমার দৃঢ় বিশ্বাস, সিনেমাটি আপনাদের ভালো লাগবে। সবাই সিনেমাটি দেখবেন।

উল্লেখ্য, খুব কম সময়েই অসমিয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান শক্ত করেছিলেন কিশোর। বৃন্দাবন, প্রেম বন্ধকি, দাদা তুমি দুষ্টু বড় সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। ছোট পর্দারও জনপ্রিয় মুখ ছিলেন কিশোর। টেলিভিশনে তার অভিনীত ‘বিধাতা ও বন্ধু’ সিরিয়ালটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। এ ছাড়াও তিন শতাধিক মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে।

About Syful Islam

Check Also

১৪ বছর পরে সুখবর দিলেন মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকে অভিনয়ের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন তিনি। অনেকদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *