Wednesday , February 28 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের প্রথম রাত্রেই অপ্রত্যাশিত কাণ্ড ঘটিয়ে ঐশ্বরিয়ার হাতে চড় খান অভিষেক, প্রকাশ নেপথ্যের কারন

বিয়ের প্রথম রাত্রেই অপ্রত্যাশিত কাণ্ড ঘটিয়ে ঐশ্বরিয়ার হাতে চড় খান অভিষেক, প্রকাশ নেপথ্যের কারন

বলিউডের নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় ও খ্যাতিমনা অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। ক্যারিয়ারে একের পর এক সুপার হিট সিনেমা উপহার দিয়ে কোটি কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন তিনি। বিশ্বের প্রায় প্রতিটি দেশের রয়েছে তার অগুনিত ভক্ত ও শুভাকাঙ্খি। বলতে গেলে বর্তমানে গুণী এই অভিনেত্রীকে চেনেন না, এমন কাউকে হয়তো খুঁজে পাওয়া যাবে না।

তবে এদিকে আবার অমিতাভ বচ্চন এর পুত্র অভিষেক বচ্চনের স্ত্রী এবং বচ্চন বাড়ির পুত্রবধূও তিনি। তাই সেই দিক থেকে দেখতে গেলেও ঐশ্বরিয়ারাই বচ্চন জনপ্রিয়তার শিখরে।

তবে এই মুহুর্তে, তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে এমন কিছু বিষয় প্রকাশিত হয়েছে যা তাদের দুজনকেই বিব্রত করেছে। জানা গেছে, বিয়ের প্রথম রাতেই অভিষেক বচ্চনকে চড় মারেন তার স্ত্রী। এই খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় অভিষেক বচ্চনের চর্চা।

কিছুদিন আগে জানা গিয়েছিল যে অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনকে বিয়ে করার পর ঐশ্বরিয়া রাই বচ্চন সমস্যায় পড়েছিলেন এবং তার জন্য বিয়ের পর বেশ কয়েক বছর সিনেমার জগৎ থেকে হারিয়ে গিয়েছিলেন। আর এবার তার এবং তার স্বামীকে নিয়ে একটি তথ্য উঠে এসেছে, যেখানে বিয়ের প্রথম রাতেই স্বামীকে চড় মেরেছিলেন ঐশ্বরিয়া। কিন্তু কেন তিনি অভিষেককে চড় মারলেন?

ঘটনা হল বিয়ের প্রথম রাতেই স্ত্রীর সঙ্গে মজা করতে গিয়ে বিছানার সব প্যাঁচ খুলে ফেলেছিলেন অভিষেক বচ্চন। এরপর ঐশ্বরিয়া বিছানায় বসতে গেলে বিছানা সম্পূর্ণ ভেঙে পড়ে। আর বিছানা ভাঙার সঙ্গে সঙ্গেই ওমনি হাসতে শুরু করেন অভিষেক। কিন্তু তিনি ভেবেছিলেন ঐশ্বরিয়া এটাকে বড় সমস্যা মনে করবেন না। কিন্তু তা হয়নি। ঐশ্বরিয়া রাই বচ্চন এটি মোটেও পছন্দ করেননি এবং তিনি ওইদিন ওই সময়েই অভিষেকের গালে একটা সপাটে চড় কষিয়ে বুঝিয়ে দিলেন যেনো এরকম মজা তার সঙ্গে ভবিষ্যতে আর না করতে চেষ্টা করেন অভিষেক বচ্চন।

উল্লেখ্য, এক সঙ্গে কাজের সূত্র ধরে পরিচয়, অতঃপর দীর্ঘদিন প্রেমের পর ২০০৭ সালে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঐশ্বর্যা রাইয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিষেক বচ্চন। বর্তমানে একটি কন্যা সন্তানের অভিভাবক এই দম্পতি।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ প্রাণ হারলেন ৪ তারকা

বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। গজল সম্রাট পঙ্কজ উদাসের মৃ/ত্যুর রেশ কাটতেন না কাটতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *