Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / ফাঁকা বাড়িতে সারারাত কিশোরীর সাথে যুবক, সকালে ঘটালেন অপ্রত্যাশিত কান্ড

ফাঁকা বাড়িতে সারারাত কিশোরীর সাথে যুবক, সকালে ঘটালেন অপ্রত্যাশিত কান্ড

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার পাগলা নামক স্থানে ১৮ বছর বয়সী কিশ’রীর সাথে সারারাত ধরে একাধিকবার খারাপ কাজের অভিযোগ উঠেছে এক যুব’কের বিরুদ্ধে। গত শুক্রবার রাতে ফতুল্লা মডেল থানার পা”গলা পশ্চিম দেলপাড়া এ ধরনের ঘটনা ঘটেছে বলে জানা যায়। এ ঘটনার পর মেয়েটির কাছ থেকে সবকিছু শুনে ভুক্তভো”গী মেয়েটির মা পরদিন ফতুল্লা মডেল থানায় গিয়ে লিখি”ত অভি’/যোগ দা”য়ের করেন।

মা’/মলার এজা’/হারে বলা হয়, বা’/দীর মেয়ে গত পাঁচ বছর ধরে ফতুল্লার পশ্চিম দেলপাড়া এলাকায় তার বোনের বাড়িতে থাকেন। এছাড়া আওলাদ হোসেনের ছেলে অভিযুক্ত ইমরুল (১৭) তার বোনের বাড়িতে যেত এবং বাদীর মেয়েকে প্রে’মের প্র”স্তাব দেয়। বাদীর মেয়ে বিষয়টি পরিবারের সবাইকে জানায়। বা”দী ও পরিবারের অন্য সদস্যরা অভিযুক্ত ইমরুলকে এ থেকে বিরত থাকতে বলেন। কিন্তু ইমরুল তাতে কর্ণপাত না করে বা”দীর মেয়ের প্রে”মে পড়ে বিয়ের প্রস্তাব দেন।

শুক্রবার রাত ৯টার দিকে বাদীর বোন ও শ্যালক বাড়ি”তে না থাকায় রাত ৯টা থেকে ভোর ৫টা পর্যন্ত আ’/সা’মি ইমরুল বা”দীর কিশো’/রী মে”য়েকে তার ই’চ্ছার বিরু’/দ্ধে একাধিকবার খারাপ কাজ করে। পরে কি”শোরীকে বিয়ে করবেন না বলে বাসায় পাঠিয়ে দেওয়া হয়।

সাইফুল ইসলাম যিনি ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে রয়েছেন, তিনি ঘটনার বিষয়ে বলেন, ওই কিশোরীর সাথে খারাপ কাজ করার অভি”যোগ দা”য়ের করেছেন তার মা। এরপর আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এদিকে অভিযুক্ত পলা’/’তক রয়েছে, তাকে গ্রে”প্তার করার জন্য পুলিশ ইতিমধ্যে অভিযান শুরু করেছে।

About bisso Jit

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *