Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / জিতু আমার ভাতিজা হয়, আন্টি বলে ডাকে : শাস্তি চেয়ে কথিত প্রেমিকা

জিতু আমার ভাতিজা হয়, আন্টি বলে ডাকে : শাস্তি চেয়ে কথিত প্রেমিকা

সম্প্রতি গত কয়েকদিন আগেই প্রেমিকার কাছে ‘হিরো’ সাজতে গিয়ে উৎপল কুমার নামে ঢাকার সাভারে এক স্কুল শিক্ষককে ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে আঘাত করেন স্কুল ছাত্র আশরাফুল আহসান জিতু। এ ঘটনায় জিতুসহ তার কথিত প্রেমিকাকেও স্কুল থেকে বহিষ্কার করা হয়। তবে এবার এ বিষয় নিয়ে মুখ খুললেন জিতুর সেই প্রেকিমা।

জানা গেছে, জিতু নিজের প্রেমিক নয়, ভাতিজা হয় বলে দাবি করেছেন তার কথিত প্রেমিকা। একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে এমন দাবি জানান তিনি।

তরুণী বলেন, জিতুর বাবা আমার ভাইয়ের মতো। আমার ভাইয়ের সাথে ওর বাবার খুব ভালো বন্ধুত্ব। তাই জিতু আমার ভাতিজা, সে আমাকে আন্টি বলে ডাকে। জিতু বেশির ভাগ সময় আমার কাছ থেকে বই নিত, আমরা স্কুলে গল্প করতাম, সে আমাকে আন্টি বলে ডাকত। এখন এলাকার লোকজন অনেক কথা বলছে, অভিযোগ করছে যা সত্য নয়।

জিতুর সম্পর্কে এই তথাকথিত প্রেমিকা বললেন, জিতুর কথা এখন অনেক শুনছি। কিন্তু আমি কখনো তার খারাপ কিছু দেখিনি। সে আমাকে কখনো বিরক্ত করেনি। আমি কিশোরদের গ্যাং চালানো বা বাইকে টহল দেওয়ার কথা শুনিনি।

নিজেকে নির্দোষ দাবি করে শিক্ষককে হত্যার জন্য জিতুর শাস্তি হওয়া উচিত বলেও মনে করেন এই কলেজছাত্রী। তিনি বলেন, শিক্ষকের সঙ্গে এমনটা করে জিতু ঠিক কাজ করেনি, তার শাস্তি হওয়া উচিত। তবে এই এ ঘটনার সঙ্গে আমি জড়িত নই। জিতু যদি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে স্বীকার করে যে আমিও এই ঘটনার সঙ্গে জড়িত, তাহলে আইন অনুযায়ী যে শাস্তি হবে তা মেনে নেব।

এর আগে গত সোমবার (২৭ জুন) রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দশে পাড়ি জমান শিক্ষক উৎপল কুমার। এ ঘটনায় পরবর্তীতে মামলা দায়ের হওয়ায়, অভিযান চালিয়ে আটক করা হয় জিতুর বাবাকে। এরপর একপর্যায়ে জিতুকেও গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *