Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / ছাত্র কর্তৃক শিক্ষককে পিটিয়ে নিথর করার পেছনের কারন জানালেন আইজিপি

ছাত্র কর্তৃক শিক্ষককে পিটিয়ে নিথর করার পেছনের কারন জানালেন আইজিপি

সাম্প্রতিক সময়ে সাভারে এক শিক্ষককে পিটিয়ে হ/”ত্যা করে এক ছাত্র। এ ঘটনার প্রধান অভিযুক্ত এবং ঐ শিক্ষকের বিদ্যালয়ের ছাত্র আশরাফুল আহসান জিতুকে গ্রেপ্তার করে র‍্যাব। জানা গেছে অভিযোজিত স্কুল দশম শ্রেণীর ছাত্র ছিল। সে মাঠে ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে ঐ শিক্ষককে বেদম প্রহার করে। এই ঘটনার পেছনের অন্যতম কারন তুলে ধরলেন পুলিশের আইজিপি।

সামাজিক ও নৈতিক অবক্ষয়ের ফলে ছাত্র শিক্ষককে পিটিয়ে হ/”ত্যা করেছে এবং এক শিক্ষক অন্য শিক্ষককে শায়েস্তা করার জন্য কোনো ছাত্র বা ছাত্রদের লেলিয়ে দিয়ে থাকে বলে জানিয়েছেন আইজিপি ড. বেনজীর আহমেদ।

শুক্রবার (১ জুলাই) বিকেলে পুলিশ লাইন মাঠে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, সমাজের পরিবর্তন হলে এ ধরনের অবক্ষয় ঘটে যেটা প্রায়ই দেখা যায়। অবক্ষয়ের ফলে ঘটা জঘ”ন্য অপরা”ধ ও বতর্মানের অস্থির সময়কে মোকাবেলা করতে সবাইকে একত্রিত হয়ে কাজ করতে হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তারসহ আরএমপি ও রাজশাহী রেঞ্জের বিভিন্ন জেলার পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

About bisso Jit

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *