Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / বিএনপির নেতৃত্ব বাছাই নিয়ে তারেক রহমানের সিদ্ধান্তের কথা জানালেন আমানউল্লাহ আমান

বিএনপির নেতৃত্ব বাছাই নিয়ে তারেক রহমানের সিদ্ধান্তের কথা জানালেন আমানউল্লাহ আমান

বিএনপি বেশ কয়েক মাস ধরে কঠোর আন্দোলনে যাওয়ার হুঁ”শিয়ারি দিয়েছেন বর্তমান সরকারকে। বিএনপি আর কোনোভাবে কালক্ষেপন করবে না এ ধরনের কথা বলে আন্দোলনে নামার ঘোষণা দিয়েছিল। কিন্তু সেটা এখনও শুরু করেনি। এদিকে এবার আন্দোলনে নামার জন্য কঠোর বার্তা দিলেন ঢাকা উত্তর মহানগর উত্তর বিএনপি’র আহবায়ক কামাল রহমান।

আমানউল্লাহ আমান বলেছেন, এবার আর কোনো টেস্ট ম্যাচ হবে না। এবার হবে ফাইনাল খেলা। সরকার পতন ও দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করে আমরা ঘরে ফিরবো।

শনিবার (২ জুলাই) দুপুরে রাজধানীর মোহাম্মদপুর এলাকার বসিলা নীরা কমিউনিটি সেন্টারে মোহাম্মদপুর এলাকার ২৯, ৩১, ৩২, ৩৩ ও ৩৪ নম্বর ওয়ার্ডে এক সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তৃণমূল থেকে নেতৃত্ব নির্বাচনের গণতান্ত্রিক সিদ্ধান্ত নিয়েছেন যাতে আত্মত্যাগী ও সাহসী ব্যক্তিরা ভবিষ্যতে এগিয়ে আসতে পারে।

আমানুল্লাহ আমান বলেন, সামনের আন্দোলন হবে আমাদের মুক্তির আন্দোলন, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন, মানবাধিকার প্রতিষ্ঠার আন্দোলন। দেশের মানুষ আর আওয়ামী লীগকে বিশ্বাস করে না। জনগণের দল বিএনপি আর তাদের ফাঁদে পা দেবে না।

সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বিএনপির কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহ্বায়ক আতিকুল ইসলাম মতিন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিএনপি এর আগেও কঠোর আন্দোলনে যাওয়ার কথা বললেও তেমন কোনো উদ্যোগ সফল করতে পারেনি। তবে কিছুদিন আগে বিএনপি তৃণমূল পর্যায় থেকে কঠোর আন্দোলনের ঘোষণা দিয়েছিল এবং তা বাস্তবায়নের জন্য মাঠেও নেমেছিল। কিন্তু সেটা কোনভাবে সফল হতে পারেনি। এবার কঠোর আন্দোলনে যাওয়ার ফের ঘোষণা দিলেন এই বিএনপি নেতা।

About bisso Jit

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *