Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / এবার প্রকাশ্যে ক্ষমা চাইলেন শামীম ওসমান, জানা গেল কারণ

এবার প্রকাশ্যে ক্ষমা চাইলেন শামীম ওসমান, জানা গেল কারণ

আসছে ঈদুল আযহা উপলক্ষে অনেক বাংলাদেশি হজ পালনের উদ্দেশে সৌদি আরব গেয়েছেন। ঈদুল আযহার আর বেশিদিন বাকি নেই। সময় যেন ক্রমেই এগিয়ে আসছে। এরই মধ্যে এক সংবাদ মাধ্যমে শামীম ওসমানের একটি বক্তব্য চড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তিনি তার এক ভিডিও বার্তায় বলেন, আমি একজন মানুষ, মানুষ শুধু ভুল করে। যারা আমাকে পছন্দ করেন এবং অপছন্দ করেন তাদের কাছে আমি ক্ষমাপ্রার্থী।

ঈশ্বরের জন্য আমাকে এবং আমার পরিবারকে ক্ষমা করুন। আমি শয়তানও নই আবার দেবদূতও নই। আমি মানুষ, স্বাভাবিকভাবেই আমার ভুল হতে পারে। তাই আমাকে ক্ষমা করে দিন। আমি আবার আপনাদের কাছে ক্ষমা চাইছি।

সপরিবারে হজে যাওয়ার আগে সবার কাছে ক্ষমা চেয়েছেন প্রভাবশালী আওয়ামী লীগ নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। শনিবার (২ জুলাই) তিনি সপরিবারে হজে যাবেন।

এর আগে শুক্রবার (১ জুলাই) রাতে এক ভিডিও বার্তায় শামীম ওসমান বলেন, আমার জন্য বেশি বেশি দোয়া করবেন যেন আমি সঠিকভাবে হজ পালন করে আল্লাহকে খুশি করতে পারি। সারা বিশ্বের মুমিনদের জন্য বিশেষ করে নারায়ণগঞ্জবাসীর জন্য দোয়া করতে পারি। মহান আল্লাহ আমাকে কবুল করুন। যাতে আমরা হজ থেকে ফিরে আল্লাহর সৃষ্টির জন্য কাজ করতে পারি।

তিনি আরও বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো খোদাভীরু মানুষ আমি খুব কমই দেখেছি। তিনি আমাদের ভবিষ্যৎ প্রজন্মের সম্পদ। আমি যদি না বাঁচি, তুমি তার জন্য দোয়া করবে। মহান আল্লাহ তাকে এবং তার পরিবারকে জীবন দান করুন। যে স্বপ্ন তিনি দেখেছিলেন, তার বাবার অপূর্ণ স্বপ্ন, বাংলাদেশের মানুষ যেন মাথা উঁচু করে বাঁচতে পারে, এদেশে কোনো গরিব মানুষ না থাকে, সবার পেটে ভাত থাকে, ছাদ থাকে। তাদের মাথার উপর। আল্লাহ যেন তার স্বপ্ন পূরণ করেন। এদেশের মানুষের সেই স্বপ্ন পূরণ হোক। হজ শেষে তিনি বেঁচে থাকলে আবার দেখা হবে ইনশাআল্লাহ।

তরা ওই ভিডিও বার্তার মন্তব্য লিষ্টে শুভ কামনার ঝড় উঠেছে। অনেকে তার জন্য দোয়া করে যোগাযোগ মাধ্যমে পোষ্টও দিয়েছেন। তার সুস্থ শীরির ও দীর্ঘায়ূ কামনা করেছেন অনেক নেটিজেন।

About Nasimul Islam

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *