Thursday , February 22 2024
Breaking News
Home / Entertainment / মাহিকে নিয়ে গোপন তথ্য প্রকাশ করলেন আব্দুল আজিজ

মাহিকে নিয়ে গোপন তথ্য প্রকাশ করলেন আব্দুল আজিজ

ঢাকাই সিনেমার শীর্ষ নায়িকাদের একজন মাহিয়া মাহি। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার, ভালোবাসার রঙ সিনেমার মাধ্যমে রুপালি জগতে তার যাত্রা শুরু হয়। একই প্রযোজনা প্রতিষ্ঠানের অগ্নি ও অগ্নি 2 সিনেমার সাফল্যের পর এই নায়িকা অগ্নিকন্যা নামে পরিচিতি পান। এবার তৈরি হতে চলেছে অগ্নি 3। তবে সেখানে দেখা যাবে না মাহিয়াকে।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন মাহিয়া মাহি। প্রযোজক আবদুল আজিজের সহায়তায় তিনি ঢালিউডে আসেন। এরপর জাজ মাল্টিমিডিয়ার বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে তাকে। অগ্নি এবং অগ্নি ২ হল জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত মাহির ক্যারিয়ারের সবচেয়ে সফল সিনেমা। দুটি সিনেমাই নারীকেন্দ্রিক। এর মধ্যে মাহিকে অ্যাকশন অবতারে দেখা গেছে। দুটি সিনেমাই দর্শকদের ব্যাপক গ্রহণযোগ্যতা পায়। এমনকি এই সিনেমায় অভিনয়ের মাধ্যমে মাহি ভক্তদের কাছে পরিচিতি পান অগ্নিকন্যা নামে। এবার অগ্নি ৩ সিনেমার আগমন বার্তা দিলেন নির্মাতা আবদুল আজিজ। তিনি তার ফেস// বুকে বলেছেন, অগ্নি 3 আসছে। স্বভাবতই ভক্তদের মনে প্রশ্ন জাগে, মাহিকে কি আবার আগুন কন্যা হিসেবে দেখা যাবে? এ বিষয়ে আজিজের পোস্টের নিচে একটি মন্তব্য, মাহিকে চাই। অগ্নি সিরিজে সেরা অভিনয় করেছেন মাহি।

তবে প্রযোজক আজিজ জানিয়েছেন, মাহি থাকছেন না। সেই মন্তব্যের জবাবে তিনি লিখেছেন, মাহির বর্তমানে আগের মত শারীরিক ফিটনেস আর ফ্লেক্সিবিলিটি নেই। বয়সী তদুপরি এটি একটি নতুন গল্প। তাই মাহির হওয়া উচিত নয়। তবে অনেকেই মনে করছেন মাহি অগ্নি সিরিজের সঙ্গে গভীরভাবে জড়িত। মাহি ছাড়া অগ্নি সিরিজে নতুন কোনো সিনেমার প্রয়োজন নেই বলেও উল্লেখ করেছেন কেউ কেউ। আজিজের পোস্টে একটি মন্তব্যে একজন লিখেছেন, অগ্নি 3 একটি বিশেষ চলচ্চিত্র এবং এটি বাংলাদেশের সেরা চলচ্চিত্রগুলির মধ্যে একটি। তাড়াহুড়ো করে এই সিনেমা বানানো ঠিক হবে বলে মনে করি না। বেশিরভাগ দর্শকই অগ্নি চরিত্রে মাহিকে চান কারণ তারা মনে করেন যে এই সিনেমার অ্যাকশন চরিত্রে মাহি নিখুঁত এবং নতুন বা অন্য মুখের দর্শকরাও তা মেনে নিতে পারেন না। তাই অন্তত সময় নিয়ে মাহিকে তার বডি ফিটনেস ফিরিয়ে এনে শুটিং করাই ভালো। এবং ব্যক্তিগতভাবে, আমি বলতে চাই যে মাহি যদি অগ্নি 3-এ না থাকে, তাহলে আমাদের এই সিনেমার দরকার নেই। অগ্নি চরিত্রে মাহি ছাড়া অন্য কাউকে দেখলে কেন আমরা সবাই কষ্ট পাই না।

কমেন্ট বক্সে আরেকজন লিখেছেন, আমার মনে হয় আপনি কোনো ব্যক্তিগত কারণে মাহিকে নিতে চান না। মাহির ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছেন? আমাদের (বলিউড) পাশের দেশের কথা ভেবে বললাম, অন্য দেশের (হলিউড) কথা বলছি না। সেখানে সিনেমা বানানোর জন্য নায়ক-নায়িকারা তাদের শরীরের ফিটনেস ঠিক করেন। মাহিও পারে। আর সবাই বুড়ো, যার জন্য পথ বন্ধ। যে দেশে পুণ্যের মূল্য নেই, সে দেশে পুণ্যের জন্ম হয় না। আমার মনে আছে ২০১৫ সালে যখন অগ্নি ২ মুক্তি পায়, আপনি বলেছিলেন অগ্নি-3 তে মাহি থাকবে না। এখন যা ঘটেছে তার প্রতিফলন। আপনার জ্যাজ মাহিকে তৈরি করেছে, তাই আপনি আপনার মুখে এই সব কথা রাখবেন না।

উল্লেখ্য, এর আগে, ২০১৬ সালের শেষের দিকে, কলকাতার একটি শীর্ষস্থানীয় সংবাদপত্র জানিয়েছে যে শুভশ্রী বাংলাদেশের জনপ্রিয় ছবি অগ্নি থ্রি-তে প্রধান চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন। তবে ছবিটিতে কাজ নিয়ে কোনো ইতিবাচক ইঙ্গিত দেননি তিনি। সিনেমায় ব্যস্ততা কমাতে বর্তমানে গাজীপুরে নিজের রেস্টুরেন্টে সময় কাটাচ্ছেন মাহি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে পোড়ামন, অগ্নি, অগ্নি 2, দেশ: দ্য লিডার, রোমিও ভার্সেস জুলিয়েট, ওয়ার্নিং, কৃষ্ণপক্ষ, ঢাকা অ্যাটাক, জান্নাত, নবাব এলএলবি ইত্যাদি।

 

 

About Syful Islam

Check Also

আরাভের সামনে গেলে বুঝবেন তিনি কত ভালো মানুষ: লুবাবা (ভিডিও)

দুবাই হ/ত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন প্রয়াত অভিনেতা আবদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *