Sunday , March 3 2024
Home / National / সেদিন পরিকল্পনা করেই পদ্মাসেতুতে গিয়ে অপ্রত্যাশিত কাণ্ড, রক্ষা হলো না সেই মাহদিরও

সেদিন পরিকল্পনা করেই পদ্মাসেতুতে গিয়ে অপ্রত্যাশিত কাণ্ড, রক্ষা হলো না সেই মাহদিরও

কোটি কোটি বাঙালির স্বপ্নের পদ্মা সেতুর নাট বল্টু খুলে টিকটক ভিডিও বানিয়ে এবার বিপাকে পড়েছেন মাহদি হাসান (২৭) নামে আরেক যুবক। ইতিমধ্যে তাকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যায় পরিকল্পিতভাবে পদ্মা সেতুতে রেঞ্জ নিয়ে যান তিনি। এরপর নাট বল্টু খুলে টিকটক ভিডিও বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন।

বুধবার (২৯ জুন) রাতে লক্ষ্মীপুর থেকে মাহদীকে গ্রেপ্তার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)। সিটিটিসি জানায়, উদ্দেশ্যমূলকভাবে নাট খোলার জন্যই সে সঙ্গে করে রেঞ্জ নিয়ে গিয়েছিল।

সিটিটিসি জানায়, মাহদী এক সময় ছাত্রশিবিরের সদস্য ছিল। তার বাড়ি মুন্সীগঞ্জে। তিনি তামিরুল মিল্লাত নামে একটি মাদ্রাসা থেকে দাখিল ও আলিম পাস করেন।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিটিটিসি প্রধান মো. আসাদুজ্জামান।

তিনি বলেন, পদ্মা সেতুর উদ্বোধনের পরের দিন যখন সবার জন্য সেতু উন্মুক্ত করা হয় সে দিন মাহদি রেঞ্জ নিয়ে সেখানে যায়। সে রেঞ্জ দিয়ে সেতুর নাট-বল্টু খোলে। সে নাট-বল্টু খোলার পরিকল্পনা করেই সেতুতে যায়।

এর আগে পদ্মাসেতুর নাট বল্টু খুলে টিকটক বানানোর অভিযোগে গ্রেপ্তার হন বায়জিদ নামে এক যুবক। ইতিমধ্যে আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য তাকে ৫ দিনের রিমাণ্ডে নিয়েছে পুলিশ।

About Rasel Khalifa

Check Also

বাবা সৌদি প্রবাসী, ১৯ বছর বয়সে প্রতারণার হাতেখড়ি তার

নওশীন তাবাসসুম। বয়স 22 বছর। পরিবারটি চট্টগ্রামের কর্ণফুলীর হালিশহরে থাকে। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *