Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / নতুন বউকে নিয়ে পদ্মা সেতুতে অপ্রত্যাশীত কান্ড অপূর্বর, শাম্মার সাথে অদিতির তুলনা করলেন অনেকেই

নতুন বউকে নিয়ে পদ্মা সেতুতে অপ্রত্যাশীত কান্ড অপূর্বর, শাম্মার সাথে অদিতির তুলনা করলেন অনেকেই

পদ্মা সেতুতে নিষেধাজ্ঞা নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। নয় বছরেরও কম সময়ের অপেক্ষার পর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের পর থেকে দেশ-বিদেশে শোরগোল পড়ে গেছে। বাংলাদেশের এই অসামান্য অর্জনের কথা কুর্নিশ জানিয়েছেন সবাই। পদ্মা সেতুর উদ্দেশ্য এবং লক্ষ সফল হোক এই কামনাই করছেন সকলে। এদিকে বাংলাদেশ জুড়ে সাজো সাজো রব। সাধারণ মানুষ থেকে তরকামহলের কেউই বাদ নেই পদ্মার খোলা হাওয়ায় প্রাণভরে নিশ্বাস নিতে। ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব তার মধ্যে অন্যতম যিনি উদ্ধবোধেনর দিনই পৌঁছেছিলেন সেখানে। ইন্ডিয়ান এক্সপ্রেস

প্রথমে, অভিনেতাকে একটি ভিডিওতে একা দেখা গেলেও পরে তিনি তার স্ত্রীর একটি ছবি পোস্ট করেন। আর তাতেই বিপর্যয় ঘটেছে। পদ্মা সেতুর খ্যাতি কমছে না। কেউ ব্রিজের উপর নাচছেন আবার কেউ নাট বোল্ট খুলেছেন। সেতুতে হাজারো নিয়ম মানা হয়েছে। এদিকে রেলিংয়ে হেলান দিয়ে স্ত্রীর সঙ্গে ছবি তোলেন অপূর্ব। আর এতেই ক্ষুব্ধ তার ভক্তরা। কেউ কেউ তার স্ত্রীকে দেখে অবাক! অনেকেই দ্বিতীয় পক্ষের স্ত্রী নাজিয়া হাসান অদিতিকে তুলনা করেছেন।

বেশিরভাগই বলে, আপনার প্রাক্তন স্ত্রী তার চেয়ে অনেক সুন্দর ছিল। আবার কেউ কেউ ক্ষোভে এক হাত তুলে নেন। তাদের মতে, সেতুর বুকে সেলিব্রেট হয়ে এসব করতে পারেন! আপনার জন্য কোন নিয়ম প্রযোজ্য নয়। কেউ আবার হেসে বলল, তুমি নাচ-গান করছ, আমরা থাকলে খবর হতো। তৃতীয় পক্ষের স্ত্রীকে নিয়ে বিদ্রুপের শিকারও হয়েছেন এই অভিনেতা। এই বউও অনেক পুরনো হয়েছে, নতুন কে দেখতে চেয়ে স্লোগান তুলেছেন দর্শকরা।

পদ্মা সেতুতে ছবি তোলা নিষেধ। ঝুঁকে পড়া কঠোরভাবে নিষিদ্ধ। এরই মধ্যে অনেক তারকাই এ কাজ করছেন। উদীয়মান নায়িকা অন্তরাকেও এই কাজটি করে ব্যঙ্গ করা হয়েছে। পদ্মা সেতুতে ছবি তোলার দলে আছেন সাফা কবিরও।

প্রসঙ্গত, অপূর্ব হলেন বাংলাদেশের ছোট পর্দার একজন খুব জনপ্রিয় অভিনেতা। তিনি এযাবৎ দর্শকদের অনেক সুন্দর সুন্দর নাটক ও টেলিফ্লিম উপহার দিয়েছেন। মাঝে তার স্ত্রী অদিতির সঙ্গে বিচ্ছেদের ঘটনায় তাকে অনেক সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল।

About Shafique Hasan

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *