Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / বড় বোনের স্বামীকে বিয়ে, প্রথম স্ত্রীর প্রতিক্রীয়ায় নিরবাক উপস্থিত আত্মীয় স্বজনেরা

বড় বোনের স্বামীকে বিয়ে, প্রথম স্ত্রীর প্রতিক্রীয়ায় নিরবাক উপস্থিত আত্মীয় স্বজনেরা

প্রচলিত কথা অনুযায়ী প্রেম, জাত-ধর্ম কিছুই মানে না। তবে বিয়ের পরের প্রেম বিবাহ বহির্ভূত প্রেম হিসেবে পরিচিত। তবে সম্প্রতি ঘটে যাওয়া এই ঘটনায় দুই বোন এ বিষয়কে পাত্তা না দিয়ে এক পুরুষের সাথে পেতে বসেছেন সংসার। জানা গেছে, পাঁচ বছর আগে ওই যুবকের সঙ্গে প্রথম বোনের বিয়ে হলেও পরে ছোট বোনের প্রেমে পড়ে যায় ওই যুবক। একপর্যায়ে ওই তরুণীকে বিয়ে করেন। তবে দুই বোনের একসঙ্গে সংসার কেমন হবে তা দেখছেন প্রথম স্ত্রী। এ বিষয়ে প্রথম স্ত্রীর সঙ্গে কথা হলে তিনি বলেন, স্বর্ণালী আমার ছোট বোন। ব্যাপারটা স্বাভাবিকভাবেই মেনে নিলাম। যেহেতু তারা বিবাহিত, আমরা দুই বোন এখন একসাথে থাকব।

এ কথা শুনার পর উপস্থিত অনেকেই নিরবাক হয়ে তার দিকে তাকিয়ে থাকে। এবং তাবে নানা ভাবে বুঝাতে থাকে অনেকেই। তবে তার প্রতিক্রীয়া ছিলো আগের মতই। সে তার ছোট বনের সাথে সংসার চালিয়ে যেতে চায়। তার এতে কোন আপত্তি নেই বলেও যানান তিনি।

নাজিরপুর উপজেলার সদর ইউনিয়নের কাঁথালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ওই যুবকের নাম সুজিত গাইন। পাঁচ বছর আগে একই উপজেলার ঘোপেরখাল গ্রামের কালিপদ সিকদারের মেয়ে রূপালী গাইনকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে এক মেয়ে ও এক ছেলে রয়েছে। রুপালীর ছোট বোন স্বর্ণালী সুজিতের বাড়িতে পড়াতেন। এর জের ধরে সুজিত ও স্বর্ণালীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বিয়ের পর সুজিত গাইনের সঙ্গে আলাপকালে তিনি বলেন, হঠাৎ ভালো লাগছে বলেই বিয়ে করেছি। যাইহোক, আমার প্রথম স্ত্রী রাজি। এখন আমি আমার দ্বিতীয় স্ত্রীর সাথে একসাথে একটি বাড়ি করব।

সুজিত তার শ্যালককে নিয়ে পালিয়ে যাওয়ার পর রুপালী ও স্বর্ণালীর অভিভাবক থানায় মামলা করেন। তবে ফেরার পর পুলিশের উপস্থিতিতে বিষয়টি পরিষ্কার হয়ে গেলে তারা একে অপরকে স্বীকার করে নিয়েছেন, মামলাটি বাদ দেওয়া হয়েছে। এখন তারা একসাথে। এ বিষয়ে তাদের পরিবার থেকে জানানো হয়েছে, যেহেতু তারা বিবাহিত এখন আমি সবকিছু মেনে নিয়েছি। যেহেতু দ্বিতীয় বিয়েতে অনানুষ্ঠানিকভাবে কিছুই হয়নি। তাই আমরা আনুষ্ঠানিকভাবে দ্বিতীয় স্ত্রীকে গ্রহণ করতে চাই।

About Nasimul Islam

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *