Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / এবার শিল্পী সমিতিকে ধুয়ে দিলেন সাকিব খান, এমন কথা তারা হয়তো আগে শোনেনি

এবার শিল্পী সমিতিকে ধুয়ে দিলেন সাকিব খান, এমন কথা তারা হয়তো আগে শোনেনি

শাকিব খান হলেন বাংলাদেশের চলচ্চিত্রের অনেক জনপ্রিয় একজন নায়ক। তিনি তার অভিনব অভিনয়ের দ্বারা জয় করে নিয়েছেন কোটি কোটি মানুষের হৃদয়। তিনি বর্তমানে আমেরিকাতে বসবাসরত আছেন। জানা গেছে সম্প্রতি তিনি আমেরিকার নাগরিকত্ব পেয়েছেন। সাকিব এবার শিল্পী সমিতিকে নিয়ে করেছেন বিস্ফোরক মন্তব্য।

বুধবার (২৯ জুন) গণমাধ্যমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন। এ সময় শাকিব খান বলেন, শিল্পকে বাঁচিয়ে রাখতে সরকারকে কঠোর হতে হবে। যত ধরনের সমিতি আছে, সব এফডিসি থেকে বের করতে হবে। এটি একটি কাজের জায়গা, এখানে কোনো সমিতি, রাজনীতি বা নির্বাচন হতে পারে না। যারা এটা করতে চান তারা এফডিসির বাইরে যাবেন।

তিনি আরও বলেন, “আমিও সেই ‘ভুয়া সংগঠন’ (শিল্পী সমিতির) দুই বারের সভাপতি ছিলাম। এখন বুঝতে পেরেছি যে এসব করলে চলচ্চিত্রের কোনো লাভ হয় না। শিল্পীরা কাজ করতে চান, তাদের কাজ করতে দিতে হবে। ।”

এদিকে স্বপ্ন পূরণে দীর্ঘ পথ পাড়ি দিয়েছেন শাকিব খান। ঢালিউডে এই সুপারস্টারের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটতে চলেছে বলে জানা গেছে। শাকিব খান আমেরিকান গ্রিনকার্ড পেয়েছেন বলে বিভিন্ন মহল থেকে গুঞ্জন শোনা যাচ্ছে। ঢালিউড সুপারস্টার শাকিব খান গ্রিনকার্ড পেতে দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে রয়েছেন। ২০২১ সালের নভেম্বরে দেশ ছেড়েছেন ঢালিউডের এই শীর্ষ নায়ক।

স্থায়ী বসবাসের নিয়ম মেনে তিনি প্রায় আট মাস ধরে মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। অবশেষে তিনি যে গ্রিন কার্ড পেলেন সেই খবর ফাঁস হয়েছে।

তবে ইউএসএ ইমিগ্রেশন সূত্রে জানা গেছে, শাকিব খান গ্রিনকার্ড পাননি। তবে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাসের জন্য সাকিবের আবেদন গৃহীত হয়েছে। তবে শাকিব খান এখনো গ্রিন কার্ড পাননি। এই কার্ড পেতে শাকিব খানকে আরও কয়েকটি ধাপ অতিক্রম করতে হবে।

শাকিব খান অভিনীত ‘গালুই’ ছবিটি গত ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। কিন্তু সবুজ কার্ডের জন্য দেশে না থাকায় সিনেমার প্রচারণায় অংশ নিতে পারেননি শাকিব খান। তবে এবার দেশে ফিরে নিজের ছবি ‘রাজকুমার’-এর শুটিং করবেন বলে জানা গেছে। নিউইয়র্কে ছবিটি মুক্তি পায়। বিপরীতে রয়েছেন একজন মার্কিন অভিনেত্রী।

প্রসঙ্গত, শাকিব খান বাংলার মানুষকে অনেক সুন্দর সুন্দর ছবি উপহার দিয়েছেন। তার ছবি দেখে সবাই মুগ্ধ। তিনি শুধু বাংলাদেশেই ছবি করেন না বরং তিনি বর্তমানে কলকাতার সিনেমাতে অভিনয় করেও অনেক সাড়া ফেলেছেন। সাকিব খান খুব দক্ষ একজন অভিনেতা। তিনি চলচ্চিত্র সমিতিকে অনেক ব্যবসা সফল সিনেমা দিয়েছেন।

About Shafique Hasan

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *