Sunday , March 3 2024
Home / Countrywide / বিএনপি মহাসচিবের উপস্থিতিতে ছাত্রদল নেতারা এমন স্লোগান দেন : কাদের

বিএনপি মহাসচিবের উপস্থিতিতে ছাত্রদল নেতারা এমন স্লোগান দেন : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতুর নাট-বোল্ট খুলে বিএনপি দেশের উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।বুধবার (২৯ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন। বিবৃতিতে ওবায়দুল কাদের গণমাধ্যমে প্রকাশিত বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যপ্রণোদিত ও বিদ্বেষপূর্ণ বক্তব্যের নিন্দা করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মহাসচিবের উপস্থিতিতে বিএনপি ও ছাত্রদলের নেতারা আসুন ৭৫-এর হাতিয়ার আবারো গর্জন করি স্লোগান দিয়ে বিভিন্ন রাজনৈতিক সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন। এত উদ্ধত ও ফৌজদারি অপরাধ করেও সরকার বিএনপি নেতাদের বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা নেয়নি। গণমাধ্যমে প্রকাশিত বিএনপি মহাসচিবের বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বুধবার এক বিবৃতিতে ওবায়দুল কাদের এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি ও ছাত্রদল নেতাদের এমন উস্কানিমূলক বক্তব্যের পরও আওয়ামী লীগ সহনশীল আচরণ করেছে। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অভিযোগের জবাবে ওবায়দুল কাদের তার বক্তব্যে বলেন, বিএনপি এখনো মিথ্যার প্রথাগত রাজনীতি থেকে বেরিয়ে আসতে পারেনি বলে সরকার প্রমাণ করতে পারেনি। তিনি আরও বলেন, বিএনপি নেতারা গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে দেশবিরোধী রাজনীতির কারণে জনগণের কাছে প্রত্যাখ্যাত হয়ে আজেবাজে কথা বলতে শুরু করেছে। এ কথা উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতারা নিজেদের ব্যর্থতা ও হতাশা ঢাকতে সরকারের বিরুদ্ধে কাল্পনিক নির্যাতন-নিপীড়নের অভিযোগ করছেন।

উল্লেখ্য, বিরোধীদের দমনে সরকার বেশি হিংস্র বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের প্রতিবাদে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতা মির্জা ফখরুলের এই বক্তব্য বিএনপির দৈনন্দিন রাজনীতির অংশ ছাড়া আর কিছুই নয়। তিনি বলেন, স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন আজ বাংলাদেশে নতুন প্রেরণা সৃষ্টি করেছে। বাঙালি জাতির গণঅভ্যুত্থানে হতাশ হয়ে দিশেহারা বিএনপি আজ তাদের হতাশা ও ব্যর্থতা ঢাকতে সরকারের বিরুদ্ধে কাল্পনিক নির্যাতনের অভিযোগ করছে। অন্যদিকে পদ্মা সেতুর নাট-বোল্ট খুলে দেশের উন্নয়নের বিরুদ্ধে ঘৃণ্য ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে বিএনপি নেতাকর্মীরা।

 

About Syful Islam

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *