Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / ঘুমন্ত সন্তানের পাশ থেকে জোর পুর্বক গৃহবধুকে তুলে নিয়ে খারাপ কাজের অভিযোগ

ঘুমন্ত সন্তানের পাশ থেকে জোর পুর্বক গৃহবধুকে তুলে নিয়ে খারাপ কাজের অভিযোগ

রাতে এক গৃহবধুকে তার ঘুমন্ত সন্তানকে ঘরে রেখে জোরপুর্বক তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। রাতে ঘরের দরজায় এসে ডাক দিলে পরিচিত মনে করে ভুক্তভোগী গৃহবধু ঘরের দরজা খুলে দিলে এই ঘটনা ঘটে। ঘরের দরজা খোলার সাথে সাথে ভুক্তভোগী গৃহবধুকে জোর পুর্বক কয়েকজন মিলে ধরে পাশের পাটক্ষেতে নিয়ে যায় এমনটাই অভিযোগ করেছেন ভুক্তভোগী নিজেই।

কিশোরগঞ্জের করিমগঞ্জ পৌর এলাকায় এক গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে গণধ// র্ষণ করা হয়েছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত ১১টার দিকে ওই গৃহবধূকে ফোন করে অভিযুক্তরা। এ সময় তার সন্তানটি ঘুমিয়ে ছিল। স্বামী ঢাকায় থাকেন। পরিচিত মনে হতেই দরজা খোলার সাথে সাথেই। পাশের একটি পাটক্ষেতে নিয়ে হাত-মুখ বেঁধে শ্লীলতাহানি করে। পরে তাকে খুব খারাপ অবস্থায় সেখানে ফেলে রাখা হয়। প্রতিবেশীরা ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। করিমগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিম বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার আসামিরা হলেন, চরপাড়ার মোড়ল বাড়ির লাল মামুদের ছেলে শফিকুল ইসলাম (৪২), মঙ্গল মিয়ার ছেলে কামাল হোসেন (৩৮) ও অপর দুইজন। স্থানীয়রা জানান, আসামিরা মা// দক ও জুয়ায় আসক্ত। পুলিশ কর্মকর্তা ইফতেখারুজ্জামান বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, রাতে ঘরের দরজায় ডাক দিলে পরিচিত মনে করে দরজা খোলার সাথে সাথে কিছু লোকজন এক গৃহবধুকে জোরপুর্বক ধরে নিয়ে হাত পা বেধে খারাপ কাজ করে। এই কাজের যারা জরিত ছিলেন তারা সবাই নিষিদ্ধ দ্রব্য সেবনকারি এবং জুয়ারি বলে স্থানীয় সুত্রে জানা গেছে। এই ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান তৎপরতা অব্যাহত রেখেছেন বলে জানিয়েছেন প্রশাসন।

About Syful Islam

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *