Sunday , March 3 2024
Home / Countrywide / নিশিরাতে প্রবাসীর স্ত্রীর সাথে দেখা করতে গিয়ে বিপাকে পরকীয়া প্রেমিক

নিশিরাতে প্রবাসীর স্ত্রীর সাথে দেখা করতে গিয়ে বিপাকে পরকীয়া প্রেমিক

রাতে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে বিপাকে পড়েছে প্রেমিক। বিবাহ বহির্ভুত প্রেমিকার প্রেমের টানে রাতে দেখা করতে গিয়ে বিপাকের পড়ে গিয়ে পালানোর চেষ্টা করার সময়ে নিজের প্রাণ হারান এমনই একটি ঘটনা ঘটেছে সাতক্ষীরার কলারোয়ায়। বুধবার (২৯ জুন) সকালে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরউদ্দিন মৃধা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (২৮ জুন) রাত ১টার দিকে ওই ইউনিয়নের কাজিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

সাতক্ষীরার কলারোয়ায় বিবাহ বহির্ভুত প্রেমিকার সঙ্গে দেখা করে পালানোর সময়ে নিজাম উদ্দিন (৪৫) নামে এক প্রেমিকের প্রাণ গেছে হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর ১টার দিকে উপজেলার কেরালাকাটা ইউনিয়নের কাজিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। প্রয়াত ফকির আহমেদ নিজাম উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের গোয়ালচতর গ্রামের। তিনি কাজীরহাট বাজারের উন্নয়ন এজেন্ট ছিলেন। আটককৃতরা হলেন- কাজিরহাট এলাকার সুমন (২১), তাহমিনা বেগম (৩৬), প্রতিবেশী আব্দুল মাজেদ (৫০) ও মাজেদের ছেলে মমিনুল ইসলাম (২০)। প্রয়াত ব্যাক্তির ছেলে গোলাম রসুল জানান, রাতে তার বাবা দোকান থেকে বাড়ি ফিরছিলেন। তার কাছে টাকা ছিল। টাকা চুরির দায়ে বাবাকে পিটিয়ে প্রাণনাশ করা হয়।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে দুবাই প্রবাসীর স্ত্রী তাহমিনা বেগম (৩৬) এর সাথে নিজামের বিবাহ বহির্ভূত সম্পর্ক চলে আসছে। রাতে তহমিনার সঙ্গে দেখা করতে আসেন। এরপর সে তার হাত ধরে তাকে থাপ্পড় মারে, পালানোর চেষ্টা করে। দৌড়ে যাওয়ার সময় পথেই তার প্রয়ান হয়। কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরউদ্দিন মৃধা জানান, কাজিরহাট এলাকার আব্দুস সামাদ দুবাই প্রবাসী। তিনি বিভিন্ন সময় বিকাশের মাধ্যমে স্ত্রী তাহমিনার কাছে টাকা পাঠাতেন। ডেভেলপমেন্ট এজেন্ট নিজামের প্রেমে পড়েন তাহমিনা। তিনি জানান, ফোনে কথা বলে মঙ্গলবার রাতে নিজাম তার বিদেশি প্রেমিকের বাসায় যান। এ সময় তাহমিনার ছেলে সুমন তাকে দেখতে পায়। তখন চোর চিৎকার করে বলে সে চোর আর নিজাম পালিয়ে যায়। সে দৌড়ে রাস্তায় অজ্ঞান হয়ে পড়ে প্র‍য়াত হন। ওসি আরও জানান, রাতেই নিথরদেহ থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রয়ানের সঠিক কারণ জানা যাবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ট্রোক করে তিনি প্রয়াত হয়েছেন। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, প্রেমিকা তাহমিনার স্বামী একজন দুবাই প্রবাসী। স্ত্রীর কাছে প্রায়ই বিদেশ থেকে টাকা পাঠাতেন বিকাশ এজেন্টের মাধ্যমে। সেই সুবাধে বিকাশের এজেন্টের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাহমিনার। প্রায় রাতেই পরকিয়া প্রেমিক তাহমিনার সাথে গোপনে দেখা করতে যেতেন এমনটাই জানিয়েছেন স্থানীয় প্রতক্ষ্যদর্শীরা। সম্প্রতি পরকিয়া প্রেমিকের সাথে দেখা করতে গিয়ে ধরা পড়ে যান প্রেমিক। সেই সময়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। পালিয়ে যাওয়ার সময়ে তিনি প্রয়াত হন।

 

 

 

 

About Syful Islam

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *