Wednesday , February 28 2024
Breaking News
Home / Countrywide / এবার সংসদে বসেই তারেক রহমানকে ধুয়ে দিলেন আসাদুজ্জামান নূর

এবার সংসদে বসেই তারেক রহমানকে ধুয়ে দিলেন আসাদুজ্জামান নূর

আসাদুজ্জামান নূর হলেন বাংলাদেশের একজন খুব জনপ্রিয় প্রবীন অভিনেতা। তিনি আওয়ামী লীগ সমর্থিত একজন রাজনীতিবীদ। আসাদুজ্জামান নূর নীলফামারী-২ আসন থেকে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এই সম্মানীয় পদে অধিষ্ঠিত হবার পর থেকে সততা ও নিষ্ঠার সঙ্গে করে যাচ্ছেন দায়িত্ব পালন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন একজন অর্ধশিক্ষিত হাওয়া ভবনকে নিয়ে গেছেন লন্ডনে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি ইঙ্গিত করে আওয়ামী লীগের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন, একজন অর্ধশিক্ষিত যুবক হাওয়া ভবনকে লন্ডনে নিয়ে গেছে। মনোনয়ন ও কমিটি গঠনের জন্যও টাকা নেন। সেখানে বসে তিনি দুর্নীতি করছেন। জন্ম দিচ্ছে জঙ্গিবাদের।

মঙ্গলবার একাদশ জাতীয় সংসদের ১৮তম অধিবেশনে ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন। অধিবেশনে সভাপতিত্ব করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এ সময় সংসদ অধিবেশনে উপস্থিত ছিলেন সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী তারেক রহমান দাবি করে আসাদুজ্জামান নূর বলেন, নেতিবাচক কাজ ছাড়া তিনি কখনো দলের জন্য, দেশের জন্য কোনো ইতিবাচক কাজ করেছেন বলে আমার মনে হয় না। এই নেতার পেছনে বিএনপির এত জ্ঞানী-গুণী নেতা কীভাবে একত্রিত হলেন, ভাবছি।

তিনি বলেন, বিএনপি নেতারা সকালের নাস্তা খেয়ে আওয়ামী লীগ, সরকার ও শেখ হাসিনার বিরুদ্ধে কথা বলেছেন। কয়েকদিন আগে একজন চোখের ডাক্তার আমাকে ডাকলেন। ছানি আমাকে একটি সচেতনতা মাসে আমন্ত্রণ জানায়। ‘

নূর বলেন, তখন আমি তাকে জিজ্ঞেস করলাম, আপনার ছানি অপারেশন হলে মানুষ চোখ দিয়ে দেখতে পারে। কিন্তু যাদের চোখে ছানি নেই, চোখ খুব ভালো, তারা দেখতে না পারলে তাদের চিকিৎসা কী হবে? সে বুঝতে পারেনি। আমি বললাম, দেখুন, বিএনপির নেতারা আছেন যারা আমাদের মধ্যে ভালো কিছু দেখেন না, তারা সব খারাপ দেখেন। তাদের চিকিৎসা কি হবে। সে ভাবল, তাদের চোখের চিকিৎসা হবে না, মানসিক রোগের চিকিৎসা করতে হবে, তাকে পাগলের ঘরে পাঠালেই ভালো হবে।

তিনি বলেন, প্রয়োজনে একাত্তরের হাতিয়ার গর্জে উঠবে।

প্রসঙ্গত, তারেক রহমান হলেন বিএনপির বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান। তিনি তার পরিবারকে নিয়ে লন্ডনে বসবাসরত আছেন। বিএনপির প্রতিষ্ঠাতা হলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ে অসুস্থ হবার পর তারেক রহমান ডলৎির দায়িত্ব গ্রহণ করেন।

About Shafique Hasan

Check Also

মার্কিন প্রতিনিধিদলের মাধ্যমে বাংলাদেশকে যেসব বার্তা দিল যুক্তরাষ্ট্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো ঢাকা সফর করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *