Thursday , February 22 2024
Breaking News
Home / Entertainment / মিডিয়ার উপর চটেছেন আলিয়া, বললেন আমি একজন নারী, পার্সেল নই

মিডিয়ার উপর চটেছেন আলিয়া, বললেন আমি একজন নারী, পার্সেল নই

মা হতে চলেছেন আলিয়া ভাট, এমন খবর শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই। বলিউডের এই তারকার মা হওয়ার খবর নিয়ে গুঞ্জন, কানাঘুষা, মিথ্যা খবরও কম হয়নি। তবে এবার আর কোনো গুঞ্জন নেই, মা হতে চলেছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন খোদ বলিউড তারকা। আলিয়া-রণবীর দম্পতির ঘরে আসছে নতুন অতিথি।

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সোমবার থেকেই এই খবর নিয়ে ব্যস্ত নেটদুনিয়া। রণবীর ও আলিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকাসহ ভক্তরা। যাইহোক, আলিয়ার পরিকল্পনা থেকে শুরু করে সন্তানকে ঘিরে তার ইচ্ছা এবং অনিচ্ছা—এমনকি সেই সন্তানকে ঘিরে আলিয়া রণবীরের ভবিষ্যদ্বাণীও শিরোনামে উঠে এসেছে। এমন কিছু সংবাদ মাধ্যমের খবরে ক্ষুব্ধ আলিয়া। মা হওয়ার খবর গণমাধ্যমে প্রকাশিত হলেও যুক্ত হয়েছে নানা বিশ্লেষণ। আলিয়ার পরিকল্পনা থেকে শুরু করে সন্তানকে ঘিরে তার ইচ্ছা, অনিচ্ছা, এমনকি সেই সন্তানকে নিয়ে আলিয়া-রণবীরের ভবিষ্যদ্বাণীও শিরোনামে উঠে এসেছে। আর এমন কিছু সংবাদ মাধ্যমের খবরে বেশ বিরক্ত আলিয়া। বর্তমানে লন্ডনে রয়েছেন এই অভিনেত্রী। তার ছবির কাজ চলছে। সেগুলোও খবরে উল্লেখ করা হয়েছে। বিশেষ করে একটি গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে তার মেজাজ বিগড়ে গেছে। তাতে লেখা: আলিয়া জুলাইয়ে শুটিং থেকে বিরতি নেবেন। রণবীর নিজেই তাকে লন্ডন থেকে মুম্বাই নিয়ে আসবেন। এভাবেই আলিয়া তার গর্ভধারণের পরিকল্পনা করেছিলেন, যাতে তার বাকি সব সিনেমা সম্পন্ন হয়!

বিষয়টি নিয়ে উত্তর দেন আলিয়া। আমরা এখনও কিছু লোকের মনের মধ্যে আছি, তিনি লিখেছেন। আমরা এখনও সেই পিতৃতান্ত্রিক পৃথিবীতে বাস করি। কিছুই পিছিয়ে যাবে না। কেউ কাউকে নিতে আসবে না। আমি একজন মহিলা, পার্সেল নই। আমার বিশ্রামের প্রয়োজন নেই; কিন্তু এটা জেনে ভালো লাগলো যে আপনাদের সবারই ডাক্তারের সার্টিফিকেট আছে। এটি ২০২২ সাল। আমরা কি দয়া করে এমন ধারণা থেকে বেরিয়ে আসতে পারি? আপনারা যদি আমাকে এখন ছেড়ে দেন, আমার শট প্রস্তুত। সোমবার, আলিয়া ভাট তার ইনস্টাগ্রাম আইডিতে মা হিসাবে নিজেকে একটি ছবি পোস্ট করেছেন। দেখা যায়, হাসপাতালের বিছানায় শারীরিক চেকআপ করাচ্ছেন অভিনেত্রী। তার পেটে হাত। মনিটরের দিকে তাকিয়ে আছে। ছবিতে দেখা যাচ্ছে, নিজের অনাগত সন্তানের হৃদস্পন্দন দেখে উচ্ছ্বসিত বলিউড নায়িকা। এরপরই কাপুর পরিবার জুনিয়র কাপুরকে গ্রহণ করার প্রস্তুতি নিতে শুরু করে।

উল্লেখ্য, রণবীর-আলি ২০১৮ সাল থেকে বন্ধু। অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র-এর শুটিংয়ের সময় তারা একে অপরের কাছে এসেছিলেন। এর আগে আলিয়া ও রণবীরের পরিবারও তাদের বিয়েতে রাজি হয়েছিল। এমনকি তাদের দুজনের পরিবারও বিয়ের প্রস্তুতি নিতে শুরু করেছে। দীর্ঘ দুই-তিন বছর পর চলতি বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন এই তারকা দম্পতি।

সূত্র: জেনেনিউজ

About Syful Islam

Check Also

আরাভের সামনে গেলে বুঝবেন তিনি কত ভালো মানুষ: লুবাবা (ভিডিও)

দুবাই হ/ত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন প্রয়াত অভিনেতা আবদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *