Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / রেশ না কাটতেই ফের দুর্ঘটনা, এবার পদ্মা সেতুর টোল প্লাজার বেরিয়ার ক্ষতিগ্রস্ত

রেশ না কাটতেই ফের দুর্ঘটনা, এবার পদ্মা সেতুর টোল প্লাজার বেরিয়ার ক্ষতিগ্রস্ত

সব জল্পনা-কল্পনাকে পিছনে ফেলে অবশেষে পদ্মা সেতুর উদ্বোধন হল। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে বাংলাদেশের মানুষের স্বপ্ন সেতুর উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা্। উদ্বোধনের পর দিন থেকে চলাচলের জন্য খুলে দিয়া হয়েছে সেতু। এবার বাসের ধাক্কায় টোল প্লাজার যে ঘটনা ঘটল।

বাসের ধাক্কায় পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজার বুথের বেরিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে ‘শরীয়তপুর পরিবহন’ নামে একটি বাস টোল প্লাজায় ধাক্কা দেয়। টোলের দায়িত্বরত কর্মকর্তারা বাসটি প্রথমে আটকে রাখলেও পরে ছেড়ে দেন।

জাজিরা পাশের টোল প্লাজার কর্মকর্তারা জানান, সকাল ১০টার দিকে ঢাকাগামী শরীয়তপুর পরিবহনের একটি বাস নিয়ে আসেন চালক মো. রানা।

চালক টোল প্রদান করে রশিদ না দিয়ে দ্রুত বাসটি টান দেন।তখন ৩ নম্বর বুথের বেরিয়ারে সজোরে ধাক্কা লাগে। ফলে ওই বাধার পাইপ বাঁকা হয়ে যায়। সেখানে কর্তব্যরত কর্মকর্তারা কিছুক্ষণ বাসটি আটাকে রাখেন। পরে চালকের ড্রাইভিং লাইসেন্স নিয়ে বাসটি ছেড়ে দেওয়া হয়।

শরীয়তপুর পরিবহনের পরিচালক আরশাদুজ্জামান এরশাদ দেশের একটি অন্যতম গনমাধ্যমকে বলেন, পদ্মা সেতুর জাজিরা পাশের টোল প্লাজায় কী হয়েছে তা এখনো বলতে পারছি না।

জাজিরার টোল ব্যবস্থাপক কামাল হোসেন জানান, শরীয়তপুর পরিবহন নামের একটি বাসের চালক টোল প্লাজার ৩ নম্বর বুথে টোল দিয়ে রসিদ প্রিন্ট না হতেই শরীয়তপুর পরিবহন নামের একটি বাসের চালক গাড়িটি দ্রুতগতিতে চালিয়ে যান। তখনই নলবেরিতে প্রচণ্ড আঘাত লাগে। এতে নলবেড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

পদ্মা দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান দেশের একটি অন্যতম গনমাধ্যমকে বলেন, আইনগত কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। কারণ কোনো লিখিত অভিযোগ পাইনি। ‘

প্রসঙ্গত, সেতুর টোল প্লাজায় টোল পরিশোধের পর দ্রত বাস চালনোর জন্য দুর্ঘটনাটি ঘটে। তবে বিষয়টি জন্য আইনে ব্যবস্থা নেওয়া হয়নি বলে জানা গেছে।

About Babu

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *