Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / ভেবেছিলাম সামনে থেকে হবে, তবে তারা পেছন থেকে মারলো : শামীম ওসমান

ভেবেছিলাম সামনে থেকে হবে, তবে তারা পেছন থেকে মারলো : শামীম ওসমান

সম্প্রতি সারা-দেশজুড়ে যেন এখন একটি খবর ‘পদ্মাসেতু’। গত ২৫ জুন লাখ লাখ মানুষের উপস্থিতিতে স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর রোববার সকাল থেকে শুরু হয় যান চলাচল। তবে এদিকে পদ্মাসেতুকে কেন্দ্র করে মাননীয় প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

তিনি বলেন, পদ্মা সেতুতে ৪১টি পিলার রয়েছে। তবে বাংলাদেশের একটা পিলার সেটা শেখ হাসিনা। সামনে একটা ঘা আসবে। তারা বসে থাকবে না। তারা আঘাত করবে। তাই আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে।

সোমবার (২৬ জুন) নারায়ণগঞ্জে আইনজীবী পদোন্নতি তহবিলের চেক হস্তান্তর ও বাংলাদেশ বার কাউন্সিলের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, “শেখ হাসিনা আপনার ও আমার সন্তানদের ভবিষ্যৎ। আওয়ামী লীগের ভালো-মন্দ সবই আছে। আমরা সবাই তার জন্য দোয়া করব। তিনি যেন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করেন।’

তিনি বলেন, আমরা মুক্তিযুদ্ধের ফসল। জাহানারা ইমাম ভবনে আমরা নারায়ণগঞ্জে যুদ্ধাপরাধীদের নিষিদ্ধ করেছি। ওই সময় সংসদে আমাকে হুমকি দেওয়া হয়েছিল। ‘আমি ভেবেছিলাম সামনে থেকে হা/মলা করা হবে। তবে তারা পেছন থেকে মারলো। বো/মা বি/স্ফোরণে আমার ২০ জন মানুষ মা/রা গেলো। আদালতে গিয়ে দেখি যে জবানবন্দি সেটা আমার জবানবন্দি নয়।’

এদিকে স্বপ্নের পদ্মাসেতু খুলে দেয়ার মধ্যদিয়ে নানা ভোগান্তি থেকে রেহাই পেয়েছেন লাখ লাখ মানুষ। আর এরই জের ধরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাতে ভোলেননে অনেকেই।

About Rasel Khalifa

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *