Thursday , February 22 2024
Breaking News
Home / Entertainment / পদ্মা-সেতুতে অপ্রত্যাশিত কাণ্ড : ছবি সরিয়ে নিয়েও হয়নি লাভ, অবশেষে সাফা কবিরকে ফোন

পদ্মা-সেতুতে অপ্রত্যাশিত কাণ্ড : ছবি সরিয়ে নিয়েও হয়নি লাভ, অবশেষে সাফা কবিরকে ফোন

বাংলা ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী সাফা কবির। যিনি অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যেই ব্যক্তিগত নানা বিষয় নিয়ে থাকেন আলোচনার শীর্ষে। আর এরই জের ধরে এবার নিষেধাজ্ঞা থাকা সত্বেও পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তুলে রীতিমতো নেটিজেনদের তোপের মুখে পড়েছে এই অভিনেত্রী।

সোমবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্টে দুটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে দেখা গেছে, সাদা পোশাকে পদ্মা সেতুতে দাঁড়িয়ে আছেন এই মডেল-অভিনেত্রী।

তবে তিনি যখন ছবিগুলো শেয়ার করেছেন, তখন সেতু কর্তৃপক্ষের নিষেধাজ্ঞা জারি ছিল। তাই ছবি নিয়ে ফেসবুকে সমালোচনার মুখে পড়েছেন এ অভিনেত্রী।

নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও ব্রিজের ওপর দাঁড়িয়ে কীভাবে ছবি তুললেন সাফা তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তার বিরুদ্ধে কোন মামলা বা জরিমানা হবে না? তবে এসব মন্তব্যের কোনো প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী। এছাড়া অনেক নেটিজেন সাফার ছবি নিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন।

এ বিষয়ে গুণী এই অভিনেত্রীর সঙ্গে মুঠো ফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি। তবে সাফা কবির দাবি করেছেন, ছবিগুলো তিনি উদ্বোধনের দিনেই তুলেছেন। কিন্তু অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, ব্রিজের ওপর দিয়ে চলছে বাস-ট্রাক। যা সেতু উদ্বোধনের দিন নিয়ম অনুযায়ী হওয়ার কথা নয়। তাই ছবি ঘিরে বিতর্ক আরও জোরদার হচ্ছে বলে মনে হচ্ছে।

আর এ অবস্থায় নিজের ফেসবুক অক্যাউন্ট থেকে ছবিটি মুছে দেন বাংলা ছোট পর্দার অন্যতম গুণী এই অভিনেত্রী। তবে এ বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাফার সমালোচনায় মেতেছেন নেটিজেনরা। অনেকেই জানতে চেয়ে প্রশ্ন করেছেন, তবে কি সাফার বিরুদ্ধে কোনো মামলা হবে না।

About Rasel Khalifa

Check Also

আরাভের সামনে গেলে বুঝবেন তিনি কত ভালো মানুষ: লুবাবা (ভিডিও)

দুবাই হ/ত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন প্রয়াত অভিনেতা আবদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *