Monday , December 11 2023
Breaking News
Home / Countrywide / পদ চলে যাওয়ায় তিনি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেন: প্রধানমন্ত্রী

পদ চলে যাওয়ায় তিনি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেন: প্রধানমন্ত্রী

সকল ষড়য”ন্ত্র ছাপিয়ে অবশেষে দৃশ্যমান হলো স্বপ্নের পদ্মা সেতু আর মাত্র দু দিন বাকি এরপরে উদ্বোধন হবে বাংলাদেশের সর্ববৃহৎ স্থাপনা পদ্মা সেতু এই সেতু নিয়ে একটি মহল চ”ক্রান্তে লিপ্ত হয় যাতে এই প্রকল্পটি বাস্তবায়িত না হয় এজন্য বিশ্ব ব্যাংকের সাথে গোপন বৈঠকের মাধ্যমে পদ্মা সেতুতে অর্থায়ন বাতিল করে দেয়।

পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রের প্রসঙ্গ তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ব্যক্তিস্বার্থের জন্য কেউ দেশের এত বড় ক্ষতি করতে পারে তা আমার জানা ছিল না। ব্যাংকের এমডি পদের লোভে এক ব্যক্তি বিশ্বব্যাংকের অর্থায়ন বন্ধ করে দেন। তার সাথে যুক্ত হয়ে আরো কয়েকজন এই হীন কাজে সাহায্য করেছেন।

তাদের ষড়য’ন্ত্র ও মিথ্যা তথ্যের কারণে একপর্যায়ে বিশ্বব্যাংক পদ্মা সেতু প্রকল্প থেকে সরে আসে।

বুধবার সকাল ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, একটি ব্যাংকের এমডি পদটি ওই ব্যক্তির কাছে এত গুরুত্বপূর্ণ হয়ে উঠে। পদ চলে যাওয়ার পর তিনি দেশের বিরুদ্ধে ষড়য”ন্ত্র শুরু করেন।

প্রধানমন্ত্রী বলেন, বিশ্বব্যাংক যে সময় সরে গিয়েছিল তার পর সংসদে দাঁড়িয়ে বলেছিলাম দেশের টাকায় পদ্মা সেতু হবে। সব চ্যালেঞ্জ অতিক্রম করে আজ দৃশ্যমান হলো পদ্মা সেতু।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্রকে নস্যাৎ করে দিয়ে তিনি পদ্মা সেতু বাস্তবে রূপ দেয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হয়েছিলেন এবং তিনি তার সেই প্রতিজ্ঞা বাস্তবে রূপ দিলেন। আজ দৃশ্যমান হলো সম্পূর্ন পদ্মা সেতু সেই সাথে কোটি মানুষের স্বপ্নও পূরণ হলো।

About bisso Jit

Check Also

এবার নৌকার পক্ষে ভোট চাইলেন বিএনপি’র সেই আলোচিত নেতা

দ্বাদশ জাতীয় নির্বাচনে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে নৌকার পক্ষে ভোট চেয়েছেন সাইফুল ইসলাম নামের এক বিএনপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *