Monday , December 11 2023
Breaking News
Home / Entertainment / এবার জায়েদ-মৌসুমীকে নিয়ে নতুন তথ্য দিয়ে সানী : ইজ্জতের জন্য বিষয়টা নিয়ে চুপ ছিলাম

এবার জায়েদ-মৌসুমীকে নিয়ে নতুন তথ্য দিয়ে সানী : ইজ্জতের জন্য বিষয়টা নিয়ে চুপ ছিলাম

এই মুহুর্তে দেশের প্রায় প্রতিটি সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত দুই তারকা জায়েদ খান-ওমর সানী। তবে অপরদিকে এই দুই জনের দণ্ডকে কেন্দ্র করে আলোচনার বাইরে নেই চিত্রনায়িকা আরিফা পারভিন জামান মৌসুমীও। একের পর এক ঘরের খবর ফাঁস করছেন ওমর সানী। আর এরই ধারাবাহিকতায় এবার জায়েদ-মৌসুমীকে নিয়ে নতুন তথ্য দিলেন ওমর সানী।

সানী বলেন, ‘বেশ কিছুদিন ধরেই জায়েদ খানকে দেখছি মৌসুমীর প্রতি খারাপ নজর। আমি তাকে এ বিষয়ে কয়েকবার সতর্ক করেছি। তবু এটা অনেকদিন ধরেই বিরক্ত করছে মৌসুমীকে। ইজ্জতের জন্য বিষয়টা নিয়ে চুপ ছিলাম। পরে বিষয়টি ডিপজল মামাকে জানাই। এরপর ১০ তারিখ ছেলের বিয়েতে জায়েদ খানের সঙ্গে দেখা হয়। সামনে আসতেই ওকে চড় মারলাম। সাথে সাথেই সে তার হাতে পিস্তল নিয়ে আমাকে হুমকি দেয়।

মৌসুমীকে নিয়ে ওমর সানি বলেন, “আমাদের প্রায় ২৭ বছরের সংসার। এত দিনে তার কাছ থেকে কোনো অশোভন আচরণ পাইনি। পারিবারিক জীবনে মা হিসেবেও তিনি সফল, পাশাপাশি স্ত্রী হিসেবেও। তিনি একজন চমৎকার মহিলা।”

তবে অপরদিকে জায়েদ খানের সঙ্গে এ ব্যাপারে কথা হলে তিনি সংবাদ মাধ্যমকে এ অভিযোগ অস্বীকার করে বলেন, ওমর সানী যেমনটা বলেছেন, আসলে তেমন কিছুই হয়নি। সে মিথ্যা তথ্য ছড়াচ্ছে বলেও দাবি জানান তিনি।

About Rasel Khalifa

Check Also

মার্কিন নাগরিককে সঙ্গে নিয়ে হঠাৎ বঙ্গভবনে শাকিব খান

ঢালিউড কিং শাকিব খান। এবার তিনি অভিনয় করতে যাচ্ছেন ‘রাজকুমার’ ছবিতে। এতে শাকিবের বিপরীতে অভিনয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *