Friday , June 21 2024
Breaking News
Home / Entertainment / শাহরুখের সঙ্গে প্রথমবারের সেই ঘটনা আজও ভুলতে পারেননি সানি, রয়েছে আফসোস

শাহরুখের সঙ্গে প্রথমবারের সেই ঘটনা আজও ভুলতে পারেননি সানি, রয়েছে আফসোস

বলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ও ‘কিং খান’ খ্যাত তারকা শাহরুখ খান। ক্যারিয়ারের শুরু থেকে এখনো রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। বিশেষজ্ঞদের মতে, সারাবিশ্বে ৫ জনের একজন তার ভক্ত। তার অভিনীত প্রায় প্রতিটি সিনেমাই ব্যবসায় সফলের পাশাপাশি জায়গা করে নিয়েছেন কোটি কোটি ভক্তের মনে। আর সম্প্রতি এবার গুণী এই অভিনেতাকে নিয়ে আফসোস গল্প শুনালেন বলিউড অন্যতম সাড়া জাগানো অভিনেত্রী সানি লিওন।

আস্তে কথা বলার অভ্যাস নেই সানির। শাহরুখের সাথে প্রথম কথোপকথনে তিনি এতটাই অপ্রস্তুত ছিলেন যে তিনি আজও মরমে মরছেন।

শাহরুখ খানের সাহচর্যে যাঁরাই এসেছেন, তাঁরাই মোহিত হয়েছেন কিং খান-এ। এত সুন্দর করে কথা বলেন? এত সৌজন্যবোধ? সেই মুগ্ধ অনুরাগীর তালিকায় সামিল প্রাক্তন পর্নতারকা সানি লিওনিও।

২০১৬ সানি তখন সবে বলিউডে পা রাখেন। ‘রইস’ ছবির ‘লায়লা ও লায়লা’ গানের জন্য শাহরুখ খানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন এই অভিনেত্রী। বলিউডের ‘বাদশা’র সঙ্গে সেই প্রথম দেখা। প্রথম সফরের অভিজ্ঞতা ভুলতে পারেননি সানি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আমি প্রথম ছবিতেই শাহরুখ খানের সাথে দেখা করছি। বাইরে গিয়ে আমি তাকে সামনাসামনি বলেছিলাম, আপনাকে অনেক ধন্যবাদ। এই গানটির অংশ হতে পেরে খুব ভালো লাগছে। শাহরুখ বলেছেন। ‘না! আপনাকে পেয়ে আমরা আনন্দিত।”

প্রসঙ্গত, ১৯৮০-র দশকে টেলিভিশন ধারাবাহিকে অভিনয়ের মধ্যদিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এরপর ১৯৯২ সালে ‘দিওয়ানা’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বলিউডে যাত্রা করেন তিনি। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *