Sunday , April 21 2024
Breaking News
Home / Entertainment / এবার চীনাবাদাম নিয়ে যশকে একহাত দিলেন প্রযোজক, জানা গেল কারন

এবার চীনাবাদাম নিয়ে যশকে একহাত দিলেন প্রযোজক, জানা গেল কারন

মুক্তির কিছু দিন আগেই চীনা বাদাম সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া অভিনেতা যশ নিয়েছেন নতুন মোড়। এর আগে চলচ্চিত্র থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন নায়ক যশ দাশগুপ্ত। তিনি জানান, চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গে সৃজনশীল পার্থক্য থাকার কারনেই তিনি সের হচ্ছেন। এরপর থেকেই টলিউডে তুমুল বিতর্ক। কারণ এরই পরিপ্রেক্ষিতে প্রযোজক রানা সরকার তোপের মুখে পড়েন। যশের টুইটের মাধ্যমে জবাবে তিনি লিখেছেন, টাকা পেলাম আর কী চাই, এবার প্রযোজক মারুক।

মাস কয়েক আগেই টালিউড অভিনেতা যশ জানিয়েছিল অভিনেত্রী এনা সাহার সঙ্গে জুটি বেঁধে চীনাবাদাম সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এবার এই অভিনেতা সিনেমার চুক্তি থেকে সরে দাঁড়ালেন। চীনা বাদাম ছবির মুক্তির মাত্র পাঁচ দিন বাকি। এমন সময় ছবি থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করলেন নায়ক যশ দাশগুপ্ত। ছবির নির্মাতাদের সঙ্গে ক্রিয়েটিভ ডিফারেন্স-এর কারণেই তিনি সের যাচ্ছেন বলে জানিয়েছেন।এ ঘটনায় রীতিমতো বিতর্কে পড়ে গেছেন নায়ক।

কারণ এরই মধ্যে চটে গেছেন প্রযোজক রানা সরকার। যশেকে উদ্দেশ্য করে তিনি লেখেন, টাকা পেয়ে গিয়েছি আর কী চাই, এবার প্রোডিউসার মরুক। এখানেই থামেননি তিনি। এর পরে লেখেন, এনা এবং তার প্রযোজনা সংস্থার পাশে আছেন তিনি। টলিউডের বিভিন্ন প্রসঙ্গে এর আগেও মুখ খুলেছেন রানা। পছন্দ না হলে সমালোচনা করতে কসুর করেননি। অভিষেক চট্টোপাধ্যায়ের প্রয়ানের পর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে পর্যন্ত পড়তে হয়েছিল রানার সমালোচনার মুখে। সেখানে যশের ঘটনায় যে তিনি চুপ করে বসে থাকবেন না, তা বোঝাই যায়।

উল্লেখ্য, কলকাতার গণমাধ্যমে যোগাযোগ করা হলে রানা বলেন, কিছু কিছু নায়করা নিজেদেরকে বিরাট কিছু ভাবেন। কিন্তু দর্শকরা তাদের অভিনয় দেখতে যান না। রানার বক্তব্য, তাহলে বাকিরা কেন এমন অজুহাত সহ্য করবে? এদিকে গণমাধ্যমের পক্ষ থেকে ছবির প্রযোজক ও নায়িকা আন্না সাহার সঙ্গেও যোগাযোগ করা হয়। তিনি জানান, দুর্গাপুরে প্রচারে গিয়েছিলেন। যশ তাকে আলাদা করে কিছু জানায়নি। টেক্সটও করেনি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

 

About Syful Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *