Monday , December 11 2023
Breaking News
Home / Entertainment / তোয়ালে পরেই কর্মস্থলে গেলেন টলিউডের মিরচি গার্ল ঋতাভরী, সাড়া ফেলল অনলাইনে (ভিডিও)

তোয়ালে পরেই কর্মস্থলে গেলেন টলিউডের মিরচি গার্ল ঋতাভরী, সাড়া ফেলল অনলাইনে (ভিডিও)

অতিরিক্ত কাজের চাপ মানুষের দৈনন্দিন জীবনের উপর খারাপ প্রভাব পড়তে পারে। জীবনে চলার মানের উপরও প্রভাব পড়তে পারে। সম্প্রতি এমনি ঘটেছে অভিনেত্রী ঋতাভরি চক্রবর্তীর সাথে। ঘটনা সূত্রে জানা যায়, গামছা পরে কাজে ছুটে গেলেন ঋতাভরী!

এই মজার ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। ই//নস্টাগ্রামে শেয়ার করা ছবিগুলোতে দেখা যাচ্ছে অভিনেত্রী গোলাপি প্রিন্টেড পোশাক পরেছেন। চোখে সানগ্লাস। আর মাথায় একটা সাদা তোয়ালে জড়ানো।

ঋতাভরি জানান, ব্যস্ততার কারণে গামছা নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আমি এই যে, যখন আমি মাথায় তোয়ালে নিয়ে কাজে বেরিয়েছিলাম। আমি শুধু নিজেকে বলব, আমি দেরি করেছিলাম এবং তিন সপ্তাহ ধরে ভালো ঘুমাইনি। কারো যত্ন ছাড়া এভাবে বেড়ে ওঠা সত্যিই মানসিক চাপের। এটা কি কখনো তোমার সাথে ঘটেছিল? নাকি আপনি আমার মত মানুষের সাথে বন্ধুত্ব করতে একটু খুব স্বাভাবিক?

মজার এই পোস্টে টলিউড তারকারাও হাজির হয়েছেন হাজারো ঋতাভরী ভক্তের ভিড়ে। অভিনেত্রী স্বস্তিকা দত্ত ( Swastika Dutta ) মন্তব্য করেছেন, এটা শুধু তোমার পক্ষেই সম্ভব। সেই মন্তব্যের বিপরীতে রীতাভরি উত্তর দিলেন, হ্যাঁ, অবশ্যই, হাতে সিপার বোতল নেই! গত বছর ঋতাভরী খুব অসুস্থ ছিলেন। সে কারণে খুব বেশি কিছু করতে পারেননি তিনি। ফলে বর্তমানে তার হাতে একগুচ্ছ কাজ রয়েছে। তিনি এখন অসুস্থতার জন্য ক্ষতিপূরণ দিচ্ছেন।

রিতাভরি বর্তমানে আবির চ্যাটার্জির সঙ্গে অরিত্র মুখার্জি পরিচালিত ফাটাফাটি ছবিতে অভিনয় করছেন। মোটা মডেলের ভূমিকায় দেখা যাবে তাকে। এদিকে ঋতাভরী তার ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ব্যস্ত। কয়েকদিন আগে চিকিৎসক-প্রেমিকা সকলকে তথাগতের সঙ্গে পরিচয় করিয়ে দেন। বর্তমানে তারা ছুটিতে আছেন বলে গুঞ্জন রয়েছে।

এ ঘটনা প্রচুর সমালোচানর মুখে পড়তে হয়েছে তকে।। অনেক নেটিজেনরা তাকে নিয়ে সমালোচানর ঝড় তোলে। যোগাযোগ মাধ্যমেও তাকে নিয়ে হাস্যকর পোষ্ট করেন অনেকেই।

About Nasimul Islam

Check Also

অবশেষে মাহিয়া মাহি’কে বড় সুখবর দিল নির্বাচন কমিশনাররা

অভিনেত্রী মাহিয়া মাহির মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিলের শুনানি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *