Wednesday , April 24 2024
Breaking News
Home / Countrywide / গেলেন বিয়ে করতে, ফিরলেন আসামি হয়ে

গেলেন বিয়ে করতে, ফিরলেন আসামি হয়ে

মৌলভীবাজারে বিয়ে করতে যাওয়ার পথে শামীম আহমেদকে (২৬) আটক করেছে পুলিশ। আটক শামীম সেদিন বরের বেশে কনের বাড়ি যাচ্ছিল। কিন্তু সাবেক প্রেমিকার সাথে খারাপ কজের অভিযোগে পুলিশ তাকে বিয়ের আগেই আটক করে। সোমবার দুপুরে ( Monday afternoon ) ( noon ) জেলার রাজনগর উপজেলার পাঁচগাঁও ইউনিয়নে এ ঘটনা ঘটে। অভিযুক্ত শামিম আহমেদের ( Shamim Ahmed ) বিরুদ্ধে ভুক্তভোগী নারী নিজেই বাদী হয়ে মামলা দায়ের করেছেন বলে জানিয়েছে স্থানীয় প্রশাসনিক কর্মকর্তা।

কাতারি প্রবাসী শামীম আহমেদ (২৬)। গতকাল সোমবার ( Yesterday Monday ) ছিল তার বিয়ে। তাই বর হয়ে কনের বাড়ি যাচ্ছিলেন তিনি। কিন্তু প্রেমিকের আনা খারাপ কাজের অভিযোগে পুলিশ তাকে বাধা দেয়। কনের বাড়িতে ঢোকার আগেই পুলিশ গেট থেকে বরকে আটক করে থানায় নিয়ে যায়। সোমবার (২১ মার্চ ( March )) দুপুরে ( noon ) মৌলভীবাজারের রাজনগর ( Rajnagar Moulvibazar ) উপজেলার পাঁচগাঁও ইউনিয়নে এ ঘটনা ঘটে। শামীম রাজনগর উপজেলার কামারচক ( Kamarchak ) ইউনিয়নের মশাজান ( Mosquito ) গ্রামের প্রয়াত আব্দুল খালিকের ( Abdul Khaliq ) ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১২ বছর আগে শামীম আহমেদের সঙ্গে একই গ্রামের এক তরুণীর পর’কীয়া হয়। দুজনের মধ্যে শারীরিক সম্পর্ক ছিল বলেও দাবি করেছে ওই তরুণী। কিন্তু বিয়ের আগেই শামীম প্রবাসে চলে যান। সাত বছর পর দেড় মাস আগে কাতার থেকে দেশে আসেন তিনি।
এ সব সময় মোবাইল ফোনে যোগাযোগ ছিল ওই তরুণীর। সাত বছর পর দেশে এসে অন্য জায়গায় বিয়ে করার সিদ্ধান্ত নেয় শামীম। সোমবার বর সেজে শামীম কনের বাড়ির দিকে যাত্রা শুরু করলে তার প্রাক্তন প্রেমিকা থানায় লিখিত অভিযোগ নিয়ে হাজির হয়। অভিযোগ পেয়ে রাজনগর থানার পুলিশ কনের বাড়ির গেট থেকে বরকে গ্রেপ্তার করে।

থানায় অভিযোগ করা ওই তরুণী গণমাধ্যমকে বলেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। কিন্তু এখন সে দেশে এসে আমাকে বিয়ে না করে অন্য জায়গায় বিয়ে করতে যাচ্ছে। তাই অভিযোগ করলাম। পাঁচগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ছানা গণমাধ্যমকে জানান, মেয়েটি ১২ বছর ধরে তাদের সম্পর্কের দাবি করে আসছে। কিন্তু ছেলেটি সাত বছর পর সাড়ে সাত মাস আগে দেশে আসলেও সে কখনো স্থানীয় চেয়ারম্যান মেম্বারদের জানায়নি বা বিচার চায়নি। এমন অভিযোগের কোনো প্রমাণ নেই। কিন্তু বিয়ের দিন তিনি অভিযোগ করেন। রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম ( Md. Nazrul Islam ) গণমাধ্যমকে জানান, এক তরুণীর লিখিত অভিযোগের ভিত্তিতে বরকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে খারাপ কাজের মামলা করা হয়েছে। এ ব্যাপারে অধিকতর তদন্ত চলছে।

উল্লেখ্য, স্থানীয় সূত্রে জানা গেছে, ১২ বছর আগে শামীম আহমেদের সঙ্গে একই গ্রামের এক তরুণীর সম্পর্ক হয়। দুজনের মধ্যে শারীরিক সম্পর্ক ছিল বলেও দাবি করেছে ওই তরুণী। কিন্তু বিয়ের আগেই শামীম প্রবাসে চলে যান। পুলিশের ( police ) কাছে অভিযোগ করা ওই তরুণী বলেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। কিন্তু এখন সে দেশে এসে আমাকে বিয়ে না করে অন্য জায়গায় বিয়ে করতে যাচ্ছে। তাই অভিযোগ করলাম।

About Syful Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *