Wednesday , April 24 2024
Breaking News
Home / Entertainment / স্বামী কেড়ে নেওয়া নিয়ে সহ-অভিনেতাদের স্ত্রীদের ওপর ক্ষোভ ঝাড়লেন সানি লিওন

স্বামী কেড়ে নেওয়া নিয়ে সহ-অভিনেতাদের স্ত্রীদের ওপর ক্ষোভ ঝাড়লেন সানি লিওন

বলিউডের সাম্প্রতিক সময়ের আলোচিত তারকা সানি লিওন ( Sunny Leone )। এই অভিনেত্রীকে ঘিরে নানা রকম আলোচনা সমালোচনা করতে দেখা যায় হারহামেশাই। এবার স্বয়ং নিজে সহ-অভিনেতাদের স্ত্রীদের নিয়ে বির্তকে জড়ালেন সানি। তিনি বলিউডের প্রথম সারির তারকাদের স্ত্রীদের ওপর হঠাৎ ভীষন ক্ষেপেছেন।

সহশিল্পীদের স্ত্রীদের নিয়েও মুখ খুললেন তিনি। বলিউডের প্রথম সারির তারকাদের স্ত্রীর ওপর ভী’/ষণ ক্ষু”ব্ধ সানি!

সানির দাবি, সহ-অভিনেতার চেয়ে তাদের স্ত্রীদের সঙ্গে আমার বন্ধুত্ব বেশি। অনেক তারকা-স্ত্রীই তার সঙ্গে তাদের স্বামীদের অভিনয় করতে পছন্দ করেন। আবার ভয়ও পান, আমার সঙ্গে তাদের স্বামীর সম্পর্ক তৈরি হবে।

এক সাক্ষাৎকারে সানি বলেন, আমার নিজের স্বামী অতুলনীয়। আপনাদের বরকে নিয়ে আমার কোনো দরকার নেই। ক্ষো’/ভ প্রকাশ করে সানি বলেন, বড় তারকাদের সঙ্গে অভিনয় না করার মতো অসহযোগিতার কারণে তিনি বলিউডে ভালো কাজের সুযোগ হাতছাড়া করেছেন।

প্রাক্তন নী/ল ছবির তারকা ২০১১ সালে ( ) বিগ বস এ প্রতিযোগী হিসাবে আলোড়ন তোলেন। পরে জিসম দিয়ে বলিউডে অভিষেক হয় সানির। তারপর থেকে, তাকে বেশ কয়েকটি ছবিতে লাস্যময়ী নারীর চরিত্রে দেখা গেছে, অভিনয়ের পাশাপাশি তিনি বলিউডে একটি আইটেম গার্ল হিসাবে একটি বিশেষ জায়গা করে নিয়েছেন।

প্রসঙ্গত, অভিনেত্রী সানি লিওন ( Sunny Leone ) তিনি তার স্বামীকে অত্যন্ত পছন্দ করেন। তার সম্পর্কে খারাপ মন্তব্য তিনি পছন্দ করেন না। অভিনয় নৈপূন্যতা দিয়ে তিনি বলিউডে নিজের স্থান বেশ মজবুত করে নিয়েছেন। তার বেশ কয়েকটি সিনেমা ইতিমধ্যে দর্শকদের নিকট প্রশংসিত ও জনপ্রিয়তা পেয়েছে।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *