Wednesday , April 24 2024
Breaking News
Home / Countrywide / এবার মাঠে নামলেন এরশাদ পত্নী বিদিশা, নেতৃত্বে চাইলেন যাদের

এবার মাঠে নামলেন এরশাদ পত্নী বিদিশা, নেতৃত্বে চাইলেন যাদের

বেশ কিছুদিন ধরে জাতীয় পার্টির নেতৃত্ব নিয়ে সমস্যা দেখা দেয়। নেতৃত্বের সমস্যার বিষয়টি আগের তুলনায় এখন কিছুটা সমাধানের পথে। নতুন নেতৃত্ব পেলেন বিদিশা সিদ্দিকী। ( Bidisha Siddiqui. ) বর্তমানে তিনি প্রচার-প্রচারণা শুরু করেছেন। তরুণ সমাজকে চাচ্ছেন তিনি তার দলে। জাপার হয়ে নতুন প্রজন্ম দেশের জন্য কাজ করবে এমনটাই আহবান জানিয়েছেন তিনি। বর্তমান পরিস্থিতিতে মুক্তির জন্য তরুণ সমাজের বিকল্প নেই, এমনটিই বলেন জাতীয় পার্টির পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা সিদ্দিকী। ( Bidisha Siddiqu).

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ( Hussein Muhammad Ershad ) ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানী ঢাকায় ( Dhaka ) জাতীয় পার্টি (জেপিএ) পুনর্গঠন প্রক্রিয়া অনুষ্ঠিত হয়েছে। মিছিলের নেতৃত্বে ছিলেন এরশাদের ( Ershad ) সাবেক স্ত্রী ও জাপা পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা সিদ্দিকী। ( Bidisha Siddiqui. )

শনিবার (২০ মার্চ) সকাল ( morning ) সোয়া ১১টার  দিকে বারিধারার দূতাবাস সড়কের প্রেসিডেন্ট পার্কস্থ নিজ বাসভবন থেকে শতাধিক মোটরসাইকেল ও যানবাহন নিয়ে মি”ছিল করেন তিনি। ছেলে এরিক এরশাদ ( Eric Ershad ) মোটর মিছিলে ছিলেন না। মি”ছিলে বিদিশাকে ( Bidisha ) নিয়ে গঠিত কমিটির কো-চেয়ারম্যান ও উপদেষ্টাসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। পরে গুলশান-১ ( Gulshan-1 ) পুলিশ প্লাজার ( Police Plaza ) সামনে গিয়ে বক্তব্য দেন বিদিশা।

বিদিশা এরশাদ বলেন, আমি তরুণ নেতৃত্ব খুঁজছি। দেশের জন্য যারা আমার সঙ্গে আছেন, তারা মেহনতি মানুষের পক্ষে সংসদে কথা বলবেন। এই দিনে মরহুম এরশাদ সাহেবের জন্য দোয়া করছি। তার সময়কাল ছিল স্বর্ণযুগ। তার সময়ে চালের দাম কেজি প্রতি ২০ টাকা কম ছিল, এখন তা ৫০ থেকে ৬০ টাকা। সামনে রোজা। মানুষ খাবার নিয়ে বিপাকে পড়েছে। সরকার এখন দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ না করলে সরকারের সব ভালো কাজ ম্লান হয়ে যাবে।

প্রসঙ্গত, জাতীয় পার্টির ক্ষমতাচ্যুত হওয়ার পর, পুনরায় আর কখনো ক্ষমতা হাতে পায়নি। তারপর থেকে সংসদীয় কিছু আসন নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে জাতীয় পার্টিকে। নতুন করে জাতীয় পার্টি আবার নেতৃত্ব প্রদানের জন্য প্রস্তুত হচ্ছে। রাজনৈতিক বিশ্লেষকরা মনে করেন, জাতীয় পার্টির এই উদ্যোগ কতটা সফলতা পাবে সেটা এখনো অনিশ্চিত।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *