Wednesday , April 24 2024
Breaking News
Home / National / ভক্তদের সুন্দর জীবনযাপনের জন্য কোয়েল মল্লিকের টিপস

ভক্তদের সুন্দর জীবনযাপনের জন্য কোয়েল মল্লিকের টিপস

ভারতীয় ( Indian ) বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। ( Koel Mallick) তার অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের হৃদয়ে স্থান করে নেন তিনি। অসামান্য অভিনয়ের জন্য তাকে টলিউড কুইন বলা হয়। অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। বেশ কিছুদিন ধরে তাকে পর্দায় দেখা যায়নি কারন হিসেবে তার সংসার জীবন নিয়ে ব্যস্ত থাকা। বিরতি কাটিয়ে তিনি আবারও নিয়মিত হচ্ছেন সিনেমায়।

কোয়েল বর্তমানে বেশ বেছে বেছে কাজ করছেন। কোয়েল মাঝেমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভক্তদের সঙ্গে তার আনন্দের মুহূর্তগুলো শেয়ার করেছেন। এবং ভক্তদের জন্য সব সময়, তিনি তার সোশ্যাল মিডিয়াতে লাইভ উপস্থিত হন। কোয়েল মল্লিক খুব সুন্দর করে কথা বলেন, এটা তার অন্যতম প্রতিভা। আর তাই সোশ্যাল মিডিয়া পেজে ভক্তের সংখ্যাও কম নয়।

একটু বিরতি নিয়ে নিজের দিকে তাকাতে মন্দ হয় না, যদি প্রতিদিনের পিষে নিজেকে একটু সময় দিতে পারেন। আসল কথা হল নিজের জন্য সময় বের করা এবং নিজেকে সময় দেওয়া। এবার এই সরল সত্যটাই ভক্তদের সামনে তুলে ধরলেন টালিপাড়ার সুপারস্টার কোয়েল মল্লিক।

যে কোনো সামাজিক উৎসবে কোয়েল তার জীবনের অভিজ্ঞতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সময়ে সময়ে তার সঙ্গে হাজির হন গুণী অভিনেতা রঞ্জিত মল্লিকও। এবার টলিউড সুন্দরী তার নো মেক-আপ লুকের একটি ছবি শেয়ার করেছেন এবং ভক্তদের কাছে সহজ ভাষায় কথা বলেছেন।

অভিনেত্রী ছবিটি শেয়ার করে লিখেছেন, “এই মুহুর্তে খুশি থাকুন, কারণ এই মুহুর্তগুলি আপনার জীবন”। এবং এই সহজ সমীকরণে, তিনি আমাদেরকে স্পষ্টভাবে মনে করিয়ে দেন জীবনে একটু ভালো থাকার চেষ্টা করতে, কারণ এটাই জীবনের মুহূর্ত। কোয়েলের ( Moment ) এই সহজ পরামর্শটি ভক্তদের কাছে
ভাইরা”ল।

প্রসঙ্গত, প্রিয় অভিনেত্রীদের নিয়ে একটু বেশি কৌতূহল থাকাটাই তার ভক্তদের কাছে স্বাভাবিক ব্যাপার। তিনি কোথায় কি করছেন, নতুন সিনেমায় আসছেন না কেন নানান প্রশ্নের উত্তর খুজতে থাকেন তার ভক্তরা। একাধিক নতুন সিনেমা উপহার দিয়ে তিনি আবারও সিনেমা জগতে নিজেকে যুক্ত করবেন এটাই তার ভক্তদের চাওয়া।

About bisso Jit

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *