Friday , April 19 2024
Breaking News
Home / Countrywide / ফের হাসপাতালে নেওয়া হতে পারে খালেদা জিয়াকে

ফের হাসপাতালে নেওয়া হতে পারে খালেদা জিয়াকে

বিএনপি ( BNP ) চেয়ারপারসন খালেদা ( Khaleda ) জিয়ার সঙ্গে দেখা করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ( Mirza Fakhrul Islam ) আলমগীর। ( Alamgir. ) রোববার রাতে ( Sunday night ) বেগম ( Begum ) জিয়ার গুলশানের ( Gulshan ) বাসায় যান মির্জা ফখরুল। এ সময় বিএনপি ( BNP ) মহাসচিব চেয়ারপারসনের স্বাস্থ্যের খোঁজখবর নেন। প্রায় দেড় ঘণ্টা পর তিনি চলে গেলেন।

অসুস্থ বিএনপি ( BNP ) চেয়ারপারসন খালেদা ( Khaleda ) জিয়ার সঙ্গে দেখা করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ( Mirza Fakhrul Islam ) আলমগীর। ( Alamgir. ) রোববার রাত (২০ মার্চ ) ৮টায় গুলশানে চেয়ারপারসনের বাসায় যান তিনি। বিএনপি ( BNP ) মহাসচিবও চেয়ারপারসনের স্বাস্থ্যের খোঁজখবর নেন। জানা গেছে, কয়েকদিন ধরে খালেদা ( Khaleda ) জিয়ার শারীরিক অবস্থা ভালো নেই। তার শরীরের তাপমাত্রা বেশি। চিকিৎসকরা তাকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন। আগামী কয়েক দিনের মধ্যে চেকআপের জন্য খালেদা ( Khaleda ) জিয়াকে হাসপাতালে নেওয়া হতে পারে।
এর আগে ৮ ফেব্রুয়ারি ( February ) খালেদা ( Khaleda ) জিয়ার সঙ্গে দেখা করেন মির্জা ফখরুল।

উল্লেখ্য, এর আগে ৮ ফেব্রুয়ারি ( February ) মির্জা ফখরুল খালেদা ( Khaleda ) জিয়ার সঙ্গে দেখা করেন। উক্ত দিনে খালেদা ( Khaleda ) জিয়ার হাতে কানাডার ( Canada ) একটি সংস্থার দেওয়া মাদার অব ডেমোক্রেসি ( Mother Democracy ) অ্যাওয়ার্ড তুলে দেন তিনি। হাস’পাতাল থেকে বাসায় আসার পর খালেদা ( Khaleda ) জিয়ার পরিবারের সদস্য ও চিকিৎসক ছাড়া কেউ তার বাসায় যাননি বলে দলীয় সূত্রে জানা গেছে।

About Syful Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *