Wednesday , April 24 2024
Breaking News
Home / Sports / হাসপাতালে ভর্তি সাকিবের মা এবং তিন সন্তান

হাসপাতালে ভর্তি সাকিবের মা এবং তিন সন্তান

সাকিব আল হাসান বাংলাদেশের ( Bangladesh ) ক্রিকেট জগতের একজন তারকা। তিনি হলেন বিশ্বের অল রাউন্ডার ক্রিকেটারদের মধ্যে অন্যতম। তার এই সেরা অবদানের জন্য বিশ্ব চিনেছে বাংলেদেশকে আর এই পাওয়াটা বাংলাদেশের ( Bangladesh ) জন্য বিশাল একটা অর্জন। সম্প্রতি এক সংবাদ মাধ্যমে জানা গেছে, সাকিব আল হাসানের ( Shakib Al Hasan ) মা ও তিন সন্তান অসুস্থ হয়ে রাজধানীর একটা বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেছে বলে জানা গেছে।

জানা গেছে, সাকিবের ( Shakib ) ছেলে আইজাহ আল হাসান ও মেজো মেয়ে ইরাম হাসান নিউমোনিয়ায় আক্রা”/ন্ত। আর বড় মেয়ে আলাইনা হাসান অব্রির ( Alaina Hassan Abri ) ঠাণ্ডা জ্বর।তিনজনই দাদির সঙ্গে একই হাসপাতালে ভর্তি আছেন।

সাকিবের  পারিবারিক সূত্রে জানা গেছে, সাকিবের ( Shakib ) মা হার্টের রোগী। তার রুটিন চিকিৎসা চললেও অবস্থা কিছুটা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।এখন তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে। তবে পুরোপুরি স্বাভাবিক নন।

এদিকে সাকিবের ( Shakib ) শাশুড়ির অবস্থাও বেশ খারাপ। তিনি ক্যা”/ন্সারে আক্রা’/ন্ত। সাকিবের ( Shakib ) শাশুড়ি ভর্তি আছেন সম্মিলিত সাম”রিক হাসপাতালে ( Combined Sam ” Rick hospital ) (সিএমএইচ)। ওখানেই তার চিকিৎসা চলছে।

সাকিব বর্তমানে জাতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা ( South Africa ) সফরে রয়েছেন। সাকিবের ( Shakib ) স্ত্রী ও সন্তানরা যুক্তরাষ্ট্রে থাকলেও গত ফেব্রুয়ারিতে ( February ) দেশে আসেন তারা।

জানা গেছে, সাকিবের ( Shakib ) শাশুড়ি ক্যা”/ন্সারে আক্রা”ন্ত এবং তার অবস্থাও বেশি একটা ভালো না। সাকিবের ( Shakib ) তিন সন্তান তাদের দাদির সাথে একই হাসপাতালে ভর্তি রয়েছেন এবং বড়ো মেয়ের ঠান্ডা জ্বর হয়েছে ও ছোট দুই সন্তানের নিউমোনিয়া হয়েছে। এরই মধ্যে সাকিব জাতীয় দলের সাথে আফ্রিকা ( Africa ) সফরে আছেন। সাকিব বলেন, তার মা একজন হার্টের রোগী। সাকিবের ( Shakib ) মায়ের শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে গেলেও এখনো সম্পূর্ণভাবে সুস্থ হয়ে ওঠেননি।

About bisso Jit

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *