Wednesday , April 24 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি নেতাদের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানালেন ওবায়দুল কাদের

বিএনপি নেতাদের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানালেন ওবায়দুল কাদের

বাংলাদেশের ( Bangladesh ) স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র শুধু আওয়ামী লীগ ( League )ের ( Awami League ) হাতেই নিরাপদ বলে দাবি করেছেন আওয়ামী লীগ ( League )ের ( Awami League ) সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের । ( Obaidul Quader. ) তিনি বলেন, আওয়ামী লীগ ( League ) স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের অগ্রণী ভুমিকা পালনকারি সংগঠন। শেখ হাসিনার ( Sheikh Hasina ) আপসহীন নেতৃত্বে দীর্ঘ স্বৈরা”চারের অবসান হয়েছে এবং গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হয়েছে। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের  বলেছেন, বাংলাদেশে গণতন্ত্র শুধু আওয়ামী লীগ ( League )ের ( Awami League ) হাতেই নিরাপদ। তিনি বলেন, বাংলাদেশের ( Bangladesh ) স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র একমাত্র আওয়ামী লীগ ( League )ের ( Awami League ) হাতেই নিরাপদ। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ( Sheikh Hasina ) নেতৃত্বে আওয়ামী লীগ ( League ) দেশে গণতন্ত্রের উন্নয়ন ও অগ্রগতিতে অগ্রণী ভূমিকা পালন করছে। রোববার ( Sunday ) এক বিবৃতিতে তিনি আওয়ামী লীগ ( League ) সম্পর্কে বিএনপি নেতাদের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সেতুমন্ত্রী বলেন, এদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও গণতন্ত্রকে শেষ করে স্বৈ”রাচারের পটভূমিকায় বিএনপির ( BNP ) জন্ম। তাদের হাতে গণতন্ত্র কখনই নিরাপদ নয়। আওয়ামী লীগ ( League ) ও গণতন্ত্র একসঙ্গে চলে না- বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের  তার বক্তব্যে বলেন, দেশের স্বাধীনতা, সংগ্রাম ও মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী একমাত্র রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগ ( League )। তিনি বলেন, “শেখ হাসিনার ( Sheikh Hasina ) যোগ্য ব্যবস্থাপনায় এদেশের জনগণের ভাগ্যের যত উন্নতি হয়েছে, বাংলাদেশের ( Bangladesh ) নেতারা ততই উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্র প্রতিষ্ঠার দিকে এগিয়ে যাচ্ছেন। বিএনপি নেতারা ততই হতাশ ও গপ্পো করছেন।

এদেশে গণমাধ্যমের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য আওয়ামী লীগ ( League ) সব ধরনের ইতিবাচক প্রচেষ্টা গ্রহণ করেছে উল্লেখ করে ওবায়দুল কাদের তার বাণীতে আরও বলেন, বিএনপির ( BNP ) জন্য গণমাধ্যমের স্বাধীনতা মানে তাদের ক্ষমতা দখলের ষড়যন্ত্র বাস্তবায়নে সহায়ক ভূমিকা পালন করা। ভিত্তিহীন এবং দূষিত তথ্য প্রচার।

উল্লেখ্য, ওবায়দুল কাদের গনমাধ্যেমে দেওয়া বিবৃতিতে আরো বলেন, বিএনপি যখনই ক্ষম’তায় এসেছে তখনই মহান মুক্তি’যুদ্ধের চেতনা বিরোধী কর্মকাণ্ড চালিয়েছে এবং পাকিস্তানি ভাবধারায় দেশ পরিচালনা করেছে। মুক্তিযুদ্ধের আদর্শ লুণ্ঠনের পাশাপাশি স্বাধীনতা ও সার্বভৌমত্বকে বারবার হুম”কির মুখে ফেলেছে। তারা সর্বদা মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা করেছে এবং দেশপ্রেমের শিখায় ঐক্যবদ্ধ প্রজন্ম গঠনে বড় বাধা হয়ে দাঁড়িয়েছে।

 

About Syful Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *