Friday , April 19 2024
Breaking News
Home / Countrywide / উপজেলা ভাইস চেয়ারম্যানকে গাড়ি থেকে নামিয়ে বেদম প্রহার

উপজেলা ভাইস চেয়ারম্যানকে গাড়ি থেকে নামিয়ে বেদম প্রহার

অনেক সাধারণ মানুষ কিছু অসামাজিক লোকদের জন্য নানা ভোগান্তির স্বীকার হয় কিছু মানুষ তাদের অপরাধ মূলক কর্মকাণ্ডের জন্য সাধারণ মানুষকে টার্গেট করে। তবে সাধারণ মানুষের পাশাপাশি বর্তমানে নিজেদের রক্ষা করতে পারছেন না সমাজের গণ্যমান্য ব্যক্তিরাও। সাম্প্রতিক সময়ে উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম এমনি একটি অপরাধ মূলক কর্মকাণ্ডের স্বীকার হয়েছেন।

বুধবার বিকেলে কয়েকজন যুবক তাকে গাড়ি থেকে নামিয়ে উপজেলা পরিষদের প্রধান ফটকে মারধর করে তাকে। এ ঘটনায় উপজেলা পরিষদে নীরবতা বিরাজ করছে।

আহত জহিরুল ইসলাম মুন্সী ( Zahirul Islam Munshi ) বলেন, বুধবার বিকাল ৩টা থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে ২৫ মার্চ  ও ২৬শে মার্চ  মহান স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভায় অংশ নেয়। অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ থেকে বের হয়ে নিজের প্রাইভেটকারে উপজেলা গেট পার হয়ে রাস্তায় নামতেই। সে আমার গাড়ি থামিয়ে বলল সে আমার সাথে কথা বলতে চায়। আমি প্রাইভেটকারের দরজা খুলতেই কয়েকজন আমাকে এলোপাতাড়ি ঘু’’/ষি মারতে থাকে। এক পর্যায়ে তারা আমার পাঞ্জাবি ছিঁড়ে ফেলে। আমি দ্রুত গাড়িতে উঠে চলে গেলাম। পুরো ঘটনাটি উপজেলা নির্বাহী কর্মকর্তার সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।

তিনি বলেন, কিছুক্ষণ পর আমি আমাদের অভিভাবককে জিজ্ঞাসা করি, স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. আমি বিষয়টি উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রাণ গোপাল দত্তসহ উপজেলা পরিষদ চেয়ারম্যান তপন বকশীকে ( Tapan Bakshi ) জানাই। এমপি মহোদয় ওসিকে থানায় অভিযোগ দায়ের করে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। হা’’/মলাকারীদের বিরুদ্ধে।আমি আমার মোবাইল ফোনে বিষয়টি থানার ওসিকে জানিয়েছি।

উল্লেখ্য, এই ঘটনার সাথে কারা কারা জড়িত ছিল তার এখনো কোন তথ্য পাওয়া যায়নি। এই ঘটনার ভুক্তভুগি জহিরুল ইসলাম জানান মালার প্রস্তুতি নিচ্ছি।এই ঘটনায় পুলিশ ( police ) কর্মকর্তা এখনো কোন পদক্ষেপ গ্রহণ করেননি।তবে ওসি মোহাম্মদ আরিফুর রহমান ( Mohammad Arifur Rahman ) জানিয়েছেন জহিরুল ইসলাম এখনো লিখিত অভিযোগ করেননি করলে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *