Wednesday , April 24 2024
Breaking News
Home / Countrywide / ১৪ দলীয় জোটে থাকছে না জাতীয় পার্টি

১৪ দলীয় জোটে থাকছে না জাতীয় পার্টি

১২ তম সংসদ নির্বাচন ২০২৩ এর নির্বাচনে জাতীয় পার্টি কোনো জোটে যাবে না। জাতীয় পার্টি নির্বাচন করবে জোট ছাড়া আওয়ামী লীগের ( Awami League ) প্রতিপক্ষ হিসেবে। সবগুল আসনেই প্রার্থী দিবে জাতীয় পার্টি, বললেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চু্ন্নু। তিনি আরো বলেন, এবার নির্বাচনে বাংলাদেশের ( Bangladesh ) জনগণ জাতীয় পার্টিকে ( Jatiya Party ) ভোট দিবে। এবারের নির্বাচনে বিএনপি অংশ নিলেও থাকছে কিছু শর্ত।

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু ( Mujibul Haque Chunnu ) বলেন, জাতীয় পার্টি কারও সঙ্গে জোটে না। আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি। বাংলাদেশের ( Bangladesh ) মানুষ আর আওয়ামী লীগ ও বিএনপিকে ( BNP ) ক্ষমতায় দেখতে চায় না।

বুধবার সকালে সিলেটের একটি কমিউনিটি সেন্টারে জেলা ও মহানগর জাতীয় পার্টি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু ( Mujibul Haque Chunnu ) আরও বলেন, দেশের পাঁচ কোটি মানুষ এখন বেকার। জাতীয় পার্টি ক্ষমতায় এলে বেকার সমস্যার সমাধান করবে। জনগণের সমস্যা চিহ্নিত করে সমাধানে কাজ করা হবে।

বক্তৃতায় জাপার ( Japar ) মহাসচিব বর্তমান সরকারের ( government ) কঠোর সমালোচনা করেন। জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব এটিইউ তাজ রহমানের ( ATU Taj Rahman ) সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও যুগ্ম মহাসচিব সাহিদুর রফমান ( Sahidur Rafman ) টেপা ও ব্যারিস্টার শামীম হায়দার ( Shamim Haider ) পাথোরী এমপি।

উল্লেখ্য, বাংলাদেশে ১২ তম সংসদ নির্বাচনে কমবেশি সকল দলই নির্বাচনে অংশ গ্রহণ করতে যাচ্ছে। জাতীয় পার্টি বিরোধী দল হিসেবে জাতীয় সংসদে সক্রিয় রয়েছে। তত্বাবধায়ক সরকারের ( government ) ( caretaker government ) অধীনে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না, বলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ( Mirza Fakhrul Islam Alamgir. ) বিএনপি আওয়ামীলীগ সরকারের ( BNP Awami League government ) অধীনে কোনো নির্বাচন করবে না। অন্যদিকে জাতীয় পার্টি নির্বাচন নিয়ে কোন দ্বিমত প্রকাশ করেনি.

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *