Friday , April 19 2024
Breaking News
Home / Entertainment / জানা গেল মেয়র আতিকের সাথে নায়িকা নিপুনের সৌজন্য সাক্ষাতের কারন

জানা গেল মেয়র আতিকের সাথে নায়িকা নিপুনের সৌজন্য সাক্ষাতের কারন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ( Sheikh Mujibur Rahman ) জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ( Bangladesh ) চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ১৯টি প্রতিষ্ঠান বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে। বাংলাদেশ ( Bangladesh ) চলচ্চিত্র শিল্পীসমিতির সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটি ইতোমধ্যে দিবসটি উদযাপনের প্রস্তুতি নিচ্ছে। কমিটি ইতোমধ্যে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছে। এতে চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীসহ আমন্ত্রিত অতিথিরা অংশ নেওয়ার বিষয়টি সামাজিক গনমাধ্যমে নিশ্চিত করেছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ( Sheikh Mujibur Rahman ) আসন্ন জন্মদিনে (১৭ মার্চ) বিশেষ আয়োজন করছে বাংলাদেশ ( Bangladesh ) চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন-বিএফডিসি। চলচ্চিত্রের ১৯টি সংগঠনের সমন্বয়ে গঠিত চলচ্চিত্র আহ্বায়ক কমিটি ইতোমধ্যে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছে। জানা গেছে, ১৭ মার্চ সকাল ( March morning ) থেকেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণসহ নানা আয়োজন করা হয়েছে। এতে অংশ নেবেন চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীসহ আমন্ত্রিত ব্যক্তিরা। চলচ্চিত্রের বাইরেও অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছেন অনেকে। তাদের মধ্যে রয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ( Asaduzzaman Khan Kamal ), ঢাকা ( Dhaka ) মহানগর উত্তরের মেয়র আতিকুল ইসলাম ও ঢাকা ( Dhaka ) ১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস মোল্লা।

তারই অংশ হিসেবে আজ (১৫ মার্চ) মেয়রের কার্যালয়ে আতিকুল ইসলামের ( Atiqul Islam ) সঙ্গে দেখা করেন অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির ( Film Artists Association ) সভাপতি ইলিয়াস কাঞ্চন ( Kanchan )। এ সময় যুগ্ম সাধারণ সম্পাদক সাইমন সাদিক ( Simon Sadiq ), সাংগঠনিক সম্পাদক শাহনূর ( Shahnoor ), কার্যনির্বাহী সদস্য জেসমিন ( Jasmine ), নায়িকা নিপুন আক্তার ( Nipun Akter ) ও পরিচালনা পর্ষদের সভাপতি সোহানুর রহমান সোহান ( Sohanur Rahman Sohan ), মোহাম্মদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। ছবিটি সামাজিক গনমাধ্যমে পোস্ট করে নায়িকা নিপুণ ক্যাপশনে লিখেছেন, আমি, কাঞ্চন ( Kanchan ) ভাই, সাইমন সাদিক ( Simon Sadiq ), সোহানুর রহমান সোহান ( Sohanur Rahman Sohan ), শাহানুর, জেসমিন ( Jasmine ) এবং চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, প্রদর্শক-মোহাম্মদ হোসেন ( Exhibitor-Mohammad Hossain ) মাননীয় মেয়রের সঙ্গে সৌজন্য সাক্ষাতে। ঢাকা ( Dhaka ) উত্তর সিটি করপোরেশন আতিকুল ইসলাম। শ্রদ্ধেয় নগর পিতার আন্তরিক আতিথেয়তায় আমরা মুগ্ধ।

মেয়রের সঙ্গে দেখা শেষে সাইমন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ( Sheikh Mujibur Rahman ) জন্মদিন ১৭ মার্চ। দিবসটি উপলক্ষে এফডিসিতে  রয়েছে বিশেষ অনুষ্ঠান। আমরা মেয়রের সাথে দেখা করেছি তাকে এই ঘটনার কথা জানাতে। পরে এফডিসি পুরাতন গেট সড়ক সংস্কারের কথা জানালে তিনি তাৎক্ষণিকভাবে সংস্কারের অনুমোদন দেন। পর্যায়ক্রমে এই সড়কটিকে আরও সুন্দর করা হবে বলেও জানান তিনি। সাইমন বলেন, মেয়র আতিকুল ইসলাম চলচ্চিত্র শিল্পের উন্নয়নে অত্যন্ত আন্তরিক। চলচ্চিত্রের বিভিন্ন দিক নিয়ে কথা হয় তার সঙ্গে।

উল্লখ্য, সামাজিক গনমাধ্যমে নায়িকা নিপুণ তার একটি ক্যাপশনের মাধ্যমে, ঢাকা ( Dhaka ) উত্তর সিটি করপোরেশনের মাননীয় মেয়র আতিকুল ইসলামের ( Atiqul Islam ) সঙ্গে সৌজন্য সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করেছেন। তারা বঙ্গবন্ধুর জন্মদিনের আয়োজন নিয়ে আলোচনা করেন বলে জানান। তাছাড়া এফডিসির পুরোনো গেটের সামনের অবস্থিত রাস্তা মেরামতের বিষয়টিও জানান মেয়রকে। এ সময় মেয়রের আতিথেয়তায় মুগ্ধতা প্রকাশ করেন নিপুণ সহ তার সাথে উপস্থিত সবাই।

About Syful Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *